দৈনিক দিন প্রতিদিন পত্রিকার বার্ষিক বনভোজনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম জেলা ব্যুরো // জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার বার্ষিক বনভোজনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয় আজ বিকাল চার টার সময় সহ-সম্পাদকীয় কার্যালয়ে।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সহ-সম্পাদক মোহাম্মদ আবদুস সামাদ রুবেল।চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগের বিশেষ সংবাদদাতা জসিম উদ্দিন রুবেল, ঢাকা-চট্রগ্রাম রিপোর্টার আরিফুজ্জামান সারাফাত, চট্টগ্রাম জেলা রিপোর্টার আশরাফুল ইসলাম শাহিন, ধর্ম বিষয়ক প্রতিনিধি ছিদ্দিকুর রহমান, হালিশহর থানা প্রতিনিধি সুদেব দাস সুমন, চকবাজার থানা প্রতিনিধি মোহাম্মদ জুয়েল, পাঁচলাইস থানা প্রতিনিধি আবদুল আজিজ, সীতাকুণ্ড থানা ক্রাইম প্রতিনিধি মোহরম আলী বাপ্পি, চট্টগ্রাম জেলা রিপোর্টার সুলতানা রাজিয়া সহ আরো অনেকে।
প্রথমে পবিত্র কুরআন তেলওয়াত করেন ধর্ম বিষয়ক প্রতিনিধি মোহাম্মদ ছিদ্দিকুর রহমান। এর পরে শুরু হয় পরিচিতি পর্ব কারন অনেকেই নতুন আইডি কার্ড পেয়েছেন এবং সহ-সম্পাদকের সাথে দেখা হয় নাই। তাই পরিচয় পর্ব দিয়ে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব আরম্ভ হয়
প্রত্যেক বছর জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সকল সাংবাদিক এবং এই পত্রিকার সাথে সম্পৃক্ত সকল কলাকৌশলীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়। উক্ত বনভোজনে বিভিন্ন খেলাধুলা, গান, ড্র অনুষ্ঠিত হয়। এবারও আগামী ৬ঠা মার্চ মিলন মেলা অর্থাৎ বনভোজনের দিন ধার্য্য করছেন।
সভাপতির বক্তব্যে বনভোজন নিয়ে আলোচনা ছাড়াও পত্রিকা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। আলোচনায় তিনি বলেন নতুন সাংবাদিকদের জন্য ট্রেনিং এর ব্যবস্থা সহ আরো অনেক কার্যক্রম হাতে নিয়েছেন সম্পাদক, সহ-সম্পাদক ও নির্বাহী সম্পাদকরা। আর বনভোজনের বিষয়ে উনি বলেন আমাদের সকল প্রতিনিধিগণ বনভোজনে উপস্থিতিটা বাধ্যতামূলক। বছরে একটা দিন আমরা একসাথে ফ্রিভাবে আলোচনা, একসাথে খাওয়া, একসাথে চলার সুযোগ হয় তাই সকল প্রতিনিধি  উপস্থিত হয়ে বনভোজনকে স্বার্থক করার পরামর্শ দেন।
এক পর্যারে সহ-সম্পাদক নতুন প্রতিনিধির কাছে তাদের সমস্যা তুলে ধরেছেন এবং নিজেই সমস্যা সমাধানের পথ তৈরি করে দিয়েছেন। তিনি সবাই কে কথা বলার অনুমতি সহ সমস্যার কথা নোট করেছেন।
সবশেষে জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান রিয়াদুল মামুন সোহাগের চট্টগ্রাম জেলা ব্যুরো অফিসে গিয়ে অনুষ্ঠানে উপস্থিত সবাই ফটোসেশানে অংশ নেন।

মন্তব্য

মন্তব্য