রাজারহাটে কলেজ কর্তৃপক্ষের অবহেলায় অনার্স শেষ বর্ষের পরীক্ষা দেয়া হলো না শিক্ষার্থীর

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামের রাজারহাট সরকারী মীর ইসমাইল হোসেন ডিগ্রি কলেজ কর্তৃপক্ষের অবহেলার কারনে ফরম পূরনের টাকা দেয়ার পরও পরীক্ষা দেয়া হলো না অনার্স শেষ বর্ষের পরীক্ষার্থী আনিছুরের।

উক্ত কলেজের অনার্স শেষ বর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র আনিছুর রহমান অভিযোগ করেন,গত বছরের ডিসেম্বর মাসে ফরম পূরম চলাকালীন সময় তিনি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সেমিস্টার সহকারী বিকাশ মোহন্তকে ফরম পূরনের জন্য ৫হাজার ১২০টাকা ও কাগজপত্র প্রদান করেন। গত ২৫ফেব্রæয়ারী আনিছুর রহমান কলেজে পরীক্ষার প্রবেশপত্র নিতে এসে জানতে পারেন তার ফরম পূরন করা হয়নি। এরপর তিনি কলেজ অধ্যক্ষে ফরম পূরনের টাকা প্রদানের রশিদ দেখালে অধ্যক্ষ হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান সাগরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ প্রদান করেন। এরপর তিনি গতকাল ২৯ফেব্রæয়ারী পরীক্ষা দিতে এসে জানতে পারেন তার ফরম পূরন হয়নি,প্রবেশ পত্রও আসেনি। পরে আনিছুর রাজারহাট প্রেসক্লাবে এসে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন।

এবিষয়ে হিসাব বিজ্ঞান বিভাগের প্রধান সাগর জানান,সেমিস্টার সহকারী বিকাশ মোহন্ত এখন আর এই কলেজে চাকুরী করেন না। তিনি ওই ছাত্রের ফরম পূরনের কোন টাকা কলেজে জমা করেননি।

কলেজ অধ্যক্ষ সফিকুল ইসলাম রানা জানান,উক্ত ছাত্রের ফরম পূরন রশিদের স্বাক্ষর হিসাব বিজ্ঞান বিভাগীয় প্রধান সাগরের নয়।

মন্তব্য

মন্তব্য