সাদুল্লাপুর উপজেলায় রিশামনি নিখোঁজের ঘটনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

রওশন হাবিব, জেলা প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্কুলছাত্রী রিশামনি নিখোঁজের ঘটনায় বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সাদুল্লাপুর উপজেলার ১১ নং খোর্দ্দকোমরপুর ইউনিয়নের গাছুর বাজারে  স্কুলের শিক্ষার্থী,শিক্ষকবৃন্দ ও সর্বস্থরের জনগণ মানববন্ধন কর্মসূচি পালন করে।মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

বৃহস্পতিবার আনুমানিক বিকাল ৫ টা দিকে ফুলবাড়ী গ্রামের কাঁচামাল ব্যবসায়ী আনারুল ইসলামের মেয়ে রিশা বাড়ি থেকে নিকটস্থ বাজারে বাবার দোকানে যায়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না । নিখোঁজ রিশা মনি(১১) ফুলবাড়ী সরকারি প্রাথমিক  বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী। নিখোঁজ রিশামনির বাবা আনারুল খাঁ গত শুক্রবার সাদুল্লাপুর থানায় একটি সাধারন ডায়েরী করেন।

ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন দ্রুত সময়ের মধ্যে রিশা মনিকে খুঁজে বের করতে হবে অন্যথায় তারা বৃহত্তর আন্দোলনে যাবেন।এ ব্যাপারে সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, জিডির পরিপেক্ষিতে বাংলাদেশ সকল থানায় মেয়েটির  ছবি পাঠিয়েছেন এবং তাকে উদ্ধার এর জন্য জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

এসময় বক্তব্য রাখেন খোদ্দকোমর পুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, ঔষধ ব্যবসায়ী মাসুদ কবির রানা,রায়হান শাহ ফেরদৌস নিকোলাস চৌধুরী, ওয়ালীউর রহমান বোরহান, প্রধান শিক্ষক আনারুল ইসলাম খান, ছাত্র জাহিদ, অভিভাবক আঃরাজ্জাক,সাজেদুল ইসলাম, মোনারুল,সহকারী শিক্ষক আনিছুর রহমান সহ অনেকে।

 

মন্তব্য

মন্তব্য