বোরহানউদ্দিন ব্যবসায়ী আজমের বাসায় চুরির ঘটনায় থানায় মামলা \ মোবাইল উদ্ধার

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধিঃ
ভোলা বোরহানউদ্দিন পৌর বাজার ব্যবসায়ী আরজু মেডিকেল হলের মালিক মো: আজম বাকলাই’র বাসায় দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় একটি মামলা হয়েছে। মোবাইল ট্রাকিং করে চুরি হওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ।
অভিযোগ সূত্রে জানা গেছে, বড়মানিকা ৩নং ওয়ার্ডে ২০২০ সালের ৩ ও ৭ ফেব্রæয়ারী রাতে পৌর ব্যবসায়ী আজমের বাসা হতে ১টি মোবাইল, ১টি পালসার মোটর সাইকেল, পানির মটর সহ প্রায় ২ লক্ষ ৩৫ হাজার টাকার মালামাল চুরি হয়। এঘটনায় মো: আজম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় ২১-০২-২০২০ ইং তারিখে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করেন। এর পর মোবাইল ট্রাকিং করে চুরি হওয়া মোবাইলটি পৌর ৪নং ওয়ার্ডের মো: রনি’র বোন লুবনার কাছ থেকে উদ্ধার করেন পুলিশ। তবে মোটরসাইকেল ও পানির মটরটি উদ্ধার করতে পারেনি। রবিবার বিকাল ৫টায় ব্যবসায়ী আজমের বাসায় এ ঘটনায় তদন্তে যান বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত আব্দুল কাদের। পুলিশ জানান, পৌর ৪নং ওয়ার্ডের নাগর হাওলাদারের ছেলে রনি’র বোন লুবনার কাছ থেকে ওই চুরি হওয়ায় মোবাইলটি ট্রাকিং করে উদ্ধার করা হয়।
এব্যাপারে মো: আজম বাকলাই জানান, এ চোরদের অত্যাচারে আমরা অতিষ্ট। শুধু আমার বাসায় নয় অত্র এলাকায় বেশ কয়েকটি ঘরে চুরির ঘটনা ঘটেছে। অনেকে রাত জেগে চোর পাহারা দিচ্ছে। আমরা এদের থেকে মুক্তি পেতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এব্যাপারে বোরহানউদ্দিন থানার ওসি তদন্ত আব্দুল কাদের জানান, ঘটনার সত্ব্যতা রয়েছে। মামলাটি তদন্তাধীন রয়েছে।

মন্তব্য

মন্তব্য