চসিক নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী


মোঃ আশিফুজ্জামান সারাফাত //

আসন্ন। চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রেজাউল করিম চৌধুরী। ১৫ ফেব্রুয়ারি, শনিবার রাতে গণভবনে

আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে জড়িত ছিলেন।ছাত্রাবস্থায় তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেন।

দলের বিভিন্ন পর্যায়ে দায়িত্ব পালন পূর্বক বর্তমানে তিনি চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। এর আগে সংবাদ সম্মেলনে চট্টগ্রামের বিষয়ে প্রধানমন্ত্রী বলেছিলেন: চট্টগ্রামের তো উন্নয়নের সীমাই নাই। কারণ এত বেশি উন্নয়ন আমরা করেছি সেখানে। আপনাদের মনে আছে চট্টগ্রামের সাবেক মেয়র মহিউদ্দিন কর্ণফুলী নদী দিয়ে টানেল করার আন্দোলন করেছিলেন। আজ সেখানে সেই টানেল কিন্তু আমরা নির্মাণ করছি। আমাদের দুর্ভাগ্য তিনি আর সেটা দেখে যেতে পারলেন না। ঠিক সেভাবে আমরা সারাটা বাংলাদেশে সঠিকভাবে উন্নয়ন করে যাচ্ছি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্তব্য

মন্তব্য