বান্দরবানের লামায় “লুলাইংমুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” সভাপতি কর্তৃক স্কুলের জায়গা বিক্রির অভিযোগ উঠেছে

ডেভিড সাহা, বান্দরবান জেলা প্রতিনিধি :বান্দরবানের লামায় “লুলাইংমুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” সভাপতি কর্তৃক স্কুলের জায়গা বিক্রির অভিযোগ উঠেছে। এই বিষয়ে প্রতিকার চেয়ে স্কুলের প্রধান শিক্ষক রাসেল দাশ বান্দরবান জেলা পরিষদের চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেন।

চেয়ারম্যানের পক্ষে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো:শহিদুল ইসলাম অভিযোগের বিষয়ে তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে লামা উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে অনুরোধ করেন।

স্কুলের প্রধান শিক্ষক রাসেল দাশ বলেন, আমি যোগদানের পূর্বে স্কুলের জায়গা দোকানের প্লট করে বিক্রি করেছে সভাপতি সিংপাশ চৌধুরী। ইতিমধ্যে আরো কিছু জায়গা বিক্রির উদ্যোগ নিলে আমি বাধা দিই এবং বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করি।লুলাইংমুখ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সিংপাশ চৌধুরী বলেন, অভিযোগ সত্য নয়।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মো: শহিদুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে এবং গৃহিত ব্যবস্থা সম্পর্কে জেলা পরিষদকে অবহিত করতে লামা উপজেলা নির্বাহী অফিসার ও বান্দরবান জেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে অনুরোধ করা হয়েছে।
লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি বলেন, তদন্ত কার্যক্রম চলমান রয়েছে। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য

মন্তব্য