চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পুলিশ পরিচয়ে তল্লাশি,বাধা দেয়ায় হামলা -আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌর এলাকার ঢাকা বাসস্টান্ডে বিদেশগামী এক যাত্রীর ব্যাগ পুলিশ পরিচয়ে তল্লাশি করতে বাধা দেয়ায় ভুক্তভোগীকে মারধর করে ৩ যুবক। এতে আহত হয়ে চিকিৎসাধীন ভুক্তভোগী শহিদুল ইসলাম। সে একজন বিদেশ যাত্রী। মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ২ জনকে আটক করে। এ ঘটনায় ভুক্তভোগীর মামা কাজল ইসলাম বাদী হয়ে রাতেই একটি মামলা দায়ের করেন। আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের মহাসিন আলীর ছেলে বারিউল ইসলাম বাহাদুর (৩১) ও শিবগঞ্জ পৌর এলাকার চতুরপুর নতুনপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে মাসুদ রানা (৩০)।

এ ঘটনায় জড়িত অপরজন পৌর এলাকার কারবালা মোড়ের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩০) পলাতক রয়েছে। মামলার বাদী কাজল জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে সৌদি আরব যাওয়ার উদ্দ্যেশে শ্যামলী পরিবহনে ঢাকা যাচ্ছিলেন তার ভাগনে শহিদুল ইসলাম। এসময় বাসস্টান্ড এলাকায় বারিউল ইসলাম বাহাদুর, মাসুদ রানা, আবুল কালাম আজাদ নিজেদের শিবগঞ্জ থানা পুলিশের সদস্য পরিচয় দিয়ে ব্যাগ তল্লাশি শুরু করে।

এসময় স্থানীয়রা তাদের চিনে ফেলায় প্রতিবাদ করলে শহিদুল ব্যাগ তল্লাশিতে আপত্তি জানায়। তারা তার ভাগনে শহিদুলকে মারধর করে এবং মারাত্মক আহত হয়। আহত শহিদুলকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অন্যদিকে, স্থানীয়দের মাধ্যমে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাহাদুর ও মাসুদকে আটক করতে সক্ষম হলেও কালাম পালিয়ে যায়। পরে ৩ জনকে আসামী করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন তিনি। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এঘটনায় মামলা দায়ের হয়েছে। মামলার ২ আসামী গ্রেফতার হয়েছে এবং একজন পলাতক রয়েছে। পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য