বাকেরগঞ্জ ভান্ডারীকাঠী ১ম বার্ষিকী ওয়াজ মাহফিল সম্পন্ন

আতাউর রোমান, বাকেরগঞ্জ প্রতিনিধি: বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের ভান্ডারীকাঠী গ্রামের সাবেক ইউপি সদস্য মরহুম অাব্দুল অাজিজ মোল্লা’র বাড়ির সংলগ্ন ১ম বার্ষিকী ওয়াজ মাহফিল সম্পন্ন হয়েছে। গতকাল ৫ই ফেব্রুয়ারী বুধবার রাতে স্থানীয় যুব সমাজ ও ধর্মপ্রাণ মুসলমানদের উদ্যোগে ১ম বার্ষিকী ইছালে ছওয়াব ও ওয়াজ মাহফিলে লুম এয়ার ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রাক্ষণবাড়িয়া ইসলামিয়া আরাবিয়া ধরন্তী মাদ্রাসার প্রিন্সিপাল খতিবে জমান আল্লামা আজিজুল ইসলাম জালালী।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উদিয়মান তরুন বক্তা টংগী, গাজীপুর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মহিবুল্লাহ রহমতি, টংগী কাই বাইতুল ইসলাম জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতী নাছির উদ্দিন আশরাফী, বাংলাদেশ জমিয়তে হিজবুল্লাহ গারুরিয়া ইউনিয়ন শাখার সভাপতি খান অানসারুজ্জামান শেরখানী(বুলবুলে বাংলাদেশ), প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির অর্থ বিষয়ক সম্পাদক ও ভান্ডারীকাঠী দাখিল মাদ্রাসার সভাপতি বিশিষ্ট সমাজসেবক অালহাজ্ব এস এম কাইয়ুম খান।

ঢাকা,বরিশাল জেলা ও উপজেলা পর্যায়ের ইলেকট্রনিকস মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার চীফ রিপোর্টার মিজানুর রহমান মিজান, দৈনিক দক্ষিনের কাগজ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাবিবুর রহমান, বাকেরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি দানিসুর রহমান লিমন,সাধারণ সম্পাদক আতাউর রহমান রোমান, সাংবাদিক শফিকুল ইসলাম নাসির, সিএনএন টিভির বরিশাল প্রতিনিধি আবু সাঈদ, সাহারা টিভির বরিশাল বুরো প্রধান কে এম সোহেল হাসান মুসা,মশিউর রহমান প্রিন্স, রিয়াজ শরীফ,রাসেল,বেলাল হোসেন,মাসুদুর রহমান মোর্শেদ,সৈয়দ মোঃ অাবুল বাশার,সুমন ভূইয়া,মাইদুল ইসলাম মামুন,মোশাররফ,মেহেদী হাসান প্রিন্স।

এছাড়াও অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন গারুড়িয়া ইউনিয়ন পরিষদ সদস্য ও গারুড়িয়া ইউনিয়ন জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন খান,ইউপি সদস্য ফারুক শিকদার এবং সাবেক ইউপি সদস্য শাহালম মৃধা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। মোনাজাতের মধ্যে দিয়ে মাহফিল শেষ হয় এবং সহস্রাধিক মুসুল্লিদের জন্য তবারকের ব্যবস্থা ক রা হয়।

মন্তব্য

মন্তব্য