গোবিন্দগঞ্জে ৪১৭ পিচ ফেনসিড্রিল উদ্ধার আটক ৩

রওশন হাবিব ,গাইবান্ধা প্রতিনিধি:মাদক, জুয়ার বিরুদ্ধে বিশেষ অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলা পুলিশ।জেলা গোয়েন্দা শাখা অভিযান পরিচালনা করে।

শুক্রবার ১০ টার সময় সাব ইন্সপেক্টর মোঃ সফিউল ইসলাম ফোর্সসহ একটি টিম গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় গোপন সংবাদের ভিত্তিতে কোমরপুর বাজারের নিকট একটি ইজিবাইক অটো আটক করে।ইজিবাইক তল্লাসি করলে সেখান থেকে রহ্মিত ২টি চটের বেগুনের বস্তায় মোট ৪১৭ পিচ নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেনসিড্রিল ও ৩৫ কেজি বেগুন পাওয়া যায়।

এরপর মোটরবাইক হতে আন্তঃজেলার ফেনসিড্রিল সম্রাজ্ঞী ১।মোছাঃ মাহমুদা বেগম (৬০)স্বামী আফজাল ২।মোছাঃ আলফাতুন বেগম সুমি(২৮) স্বামী মারুফ সাং রামচন্দ্র পুর দোওলা পাড়া দের দেহে ও ৩।মোঃ রবিউল ইসলাম পিংমৃত মমতাজ আলি সাং ঝাঝিরা সকলের থানা ফুলবাড়ি জেলা দিনাজপুর আটক করা হয়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখার ওসি মোস্তাফিজুর রহমান আমাদেরকে বলেন, আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক চোরাকারবারি সাথে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়েছে।মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানার মামলা নং-৩৯তারিখ ৩১/১/২০২০ইং, ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিল১৩(গ)/ ১৪(গ)/৪১ দায়ের করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য