সন্দ্বীপে যুব প্রশিক্ষনে ডিজিটাল ডিভাইস ব্যবহারে সচেতনতা মুলক কর্মশালা অনুষ্ঠিত

বাদল রায় স্বাধীন, সন্দ্বীপ: সন্দ্বীপে যুব প্রশিক্ষণে ডিজিটাল ডিভাইস
ব্যবহারে স্কুল ও কলেজ ছাত্র-ছাত্রীদের অবহিতকরন বিষয়ে এক কর্মশালা আজ ২৯ জানুয়ারী অনুষ্ঠিত হয়েছে।

সন্দ্বীপ উপজেলার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব কনফারেন্স রুমেআয়োজিত এ কর্মশালায় সভাপতিত্ব করেন আজিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক মাষ্টার বিষ্ণু পদ রায়।
কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতছিলেন সন্দ্বীপ উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মোঃ মাইনউদ্দিন মিশন।

তিনি তার বক্তব্যে বলেন – আজকের মেধাবী ছাত্র- ছাত্রীরাই আগামী দিনের ভবিষ্যৎ। তাদের কে ডিজিটাল ডিভাইসব্যবহারের মাধ্যমে সু-শিক্ষিত করে গড়েতুলতে এসডিআই’র এই কর্মশালা বিশেষভূমিকা রাখবে বলে আমার বিশ্বাস।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে আরো উপস্হিত ছিলেন- এসডিআই’র আরএম সাইদুর রহমান, সন্দ্বীপ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক ইলিয়াস কামাল বাবু,মহিলা বিষয়ক
অধিদপ্তরের ক্রেডিট সুপার ভাইজর দিদারুল আলম,যুব উন্নয়ন অফিসের প্রতিনিধি আক্তার হোসেন,উপজেলা ডিজিটাল সেন্টারের পরিচালক মোঃ মাইনউদ্দিন।

সভার শুরুতে স্বাগত বক্তব্য এবং মাল্টি মিডিয়ার মাধ্যমে ভিডিও প্রেজেন্টেশন উপস্হাপন করেন রিকল প্রজেক্টের প্রকল্প সমন্বয়কারী অতুল কৃষ্ণ মজুমদার। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন DEER প্রকল্পের ট্রেনিং এ্যাসিসট্যান্ট আব্দুর রহিম রাহি।

কর্মশালায় হাজী আব্দুল বাতেন কলেজ, আব্দুল বাতেন উচ্চ বিদ্যালয়, রহমপুর উচ্চ বিদ্যালয় ও আজিমপুর উচ্চ বিদ্যালয়ের প্রায় ৫০ জন ছাত্র- ছাত্রী অংশ নেয়।

মন্তব্য

মন্তব্য