গাজীপুরে আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্য আটক, দেশীয় অস্ত্র উদ্ধার

সাইফুল আলম সুমন, নিজস্ব প্রতিবেদক:
গাজীপুরে আন্ত:জেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি চাপাতি, দুইটি চাকু, একটি কাচি ও ৫টি মুঠোফোন উদ্ধার করা হয়। মঙ্গলবার রত সাড়ে ৯টায় মহানগরের ছোট দেওড়া (কাজী বাড়ি) এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বাগিচাপুর গ্রামের ইউছুফ আরীর ছেলে জয়নাল আবেদীন (২৭), নান্দাইল উপজেলার কচুরী (নয়াপাড়া) গ্রামের সুরুজ মিয়ার ছেলে ইমরান হোসেন ইম্বু (২৫), গাজীপুর মহানগরের ছোট দেওড়া (কাজী বাড়ি) এলাকার কাশেম আলীর ছেলে ওয়াসীম আলী (২১), বাসক থানার পূর্ব চান্দনা এলাকার সিদ্দিক মিয়ার ছেলে হৃদয় মাহমুদ (২৪) এবং একই গ্রামের মৃত এরফান আলীর ছেলে মফিজুল ইসলাম (৫৫)।

লে: কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মহানগরের ছোট দেওড়া এলাকায় সঙ্গবদ্ধ একদল ডাকাত ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এসময় র‌্যাব সদস্যরা ওই এলাকার ধীরাশ্রম সড়কের আল-আমীন জেনারেল ষ্টোরের সামনে অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও মুঠোফোন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেন তারা দীর্ঘদিন যাবত গাজীপুর মহানগরের বিভিন্ন এলাকায় সাধারণ পথচারী ও মোটরসাইকেলর যাত্রীদের আটক করে অস্ত্রের ভয় দেখিয়ে টাকা-পয়সা ও মূল্যবান মালামাল লুটে নিত। এতে বাধা দিলে তাদের সাথে থাকা অস্ত্র দিয়ে তাদেরকে আঘাত করে মারাতœক আহত করতো।

মন্তব্য

মন্তব্য