ঐশ্বরিয়ার আগে বিয়ে-সন্তান ছিল বচ্চন পরিবারের পুত্রবধূ !

অনলাইন ডেস্ক :বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ভালোই বিপাকে পড়েছেন। বচ্চন পরিবারের পুত্রবধূর একমাত্র সন্তান আরাধ্যার বয়স এখন ৮ বছর।
তবে বিপত্তিটা অন্য জায়গায়। ৩২ বছরের এক যুবক দাবি করেছেন ঐশ্বরিয়ার সন্তান তিনি। তার জন্মের সময় তার ‘মা’ ঐশ্বরিয়ার বয়স ছিল ১৫। ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানায়, ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘মা’ বলে দাবি করা ওই ভক্তের নাম সংগীত কুমার। তার দাবি, লন্ডনে আইভিএফের (পরীক্ষাগারেভ্রুণ নিষিক্তকরণের পদ্ধতি) মাধ্যমে জন্ম হয়েছে তার। ৩২ বছরের সংগীত দাবি করেন। ঐশ্বরিয়া তার মা, তিনি জন্মগ্রহণ করেছেন ১৯৮৮ সালে। সে সময় ঐশ্বরিয়ার বয়স মাত্র ১৫ বছর।
সংগীত কুমারের আরও দাবি করেন, যখন তার বয়স দুই, বাবা বরিবেলু রেড্ডি তাকে বিশাখাপট্টমে নিয়ে যান, তখন অভিনেত্রীর মা-বাবা বৃন্দা রাই ও কৃষ্ণরাজ রাই তাকে দেখাশুনা করেন। পরে তার পরিবারের লোকজনই জন্মের নথিপত্র নষ্ট করে ফেলেন। বলিউডের শীর্ষ সারির অভিনেত্রী ও বচ্চন পরিবারের পুত্রবধূর আগে বিয়ে-সন্তান ছিল এটা মেনে নিতে পারছে না ভক্তরা। এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন অনেকে। তবে ঐশ্বরিয়া বা বচ্চন পরিবার থেকে এখনো কোনও বক্তব্য পাওয়া যায়নি।

মন্তব্য

মন্তব্য