মাদক পাচারকালে বোরহানউদ্দিনে উপজেলা যুবলীগের সম্পাদক সহ আটক-৯

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি
ভোলা বোরহানউদ্দিন থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে মাদক সহ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল সহ ৯ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাত অনুমান ১টার দিকে বোরহানউদ্দিন উপজেলার মুলাইপত্তন গ্রামের মোকাম্মেল ভুঁইয়ার পরিত্যাক্ত ঘর থেকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে মাদক মামলায় ভোলা কোর্টে প্রেরণ করা হয়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত পোনে ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মো: রাসেলুর রহমানের নেতৃত্বে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম.এনামুল হক, এস.আই মোহাইমিনুল ইসলাম, এস.আই মো: হেমায়েত উদ্দিন সহ সঙ্গীয় ফোর্স নিয়ে টবগী ইউনিয়নের চকঢোষ গ্রামের মাদক বিরুদ্ধে অভিযান চালায়। ওই সময় ওই এলাকার মোকাম্মেল ভুঁইয়ার পরিত্যক্ত করতে থেকে ৯ মাদক পাচারকারীকে আটক করা হয়। তাদের শরীর তল্লাশি করে ৩১৩ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি ২৫ গ্রাম গাঁজা, ৯টি মোবাইল সেট, মাদক ক্রয়বিক্রয়ের নগদ ১০ হাজার টাকা উদ্ধার করা হয়। এসময় আটকৃতরা হলেন, উপজেলার কাচিয়া এলাকার আবু তাহের ভুইয়ার ছেলে মোকাম্মেল ভুঁইয়া (৩৬), বোরহানউদ্দিন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইসমাইল খান (৪৮), তজুমদ্দিনের আ: রব তালুকদারের ছেলে মো: সবুজ তালুকদার (৩৫), একই উপজেলার কেয়ামুল্লা গ্রামের সেরাজল হকের ছেলে মো: সাহাবুদ্দিন (৩৫), চরফ্যাশনের শষীভুষন থানার চর মঙ্গল গ্রামের ছিদ্দিক ব্যাপারির ছেলে মো: কবির ব্যাপারী (২৫), একই উপজেলার রসুলপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মাইনউদ্দিনের ছেলে মোশারফ হোসেন মঞ্জ (৩৫)ু, বোরহানউদ্দিন পৌরসভার ৫নংওয়ার্ডের ইউনুছ মিয়ার ছেলে মামুন (৩৬), একই উপজেলার গংগাপুর ইউনিয়নের জয়া গ্রামের মো: মজিল হক মৃধার ছেলে মো: মাকসুদুর রহমান (৩৫), উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মো:ছিদ্দিকের ছেলে মো: সাদ্দাম (৩২)। এদের মধ্যে মাকসুদুর রহমান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সাদ্দাম হোসেন প্রচার সম্পাদক পদে রয়েছেন। এদিকে বৃহস্পতিবার মাদক মামলায় তাদের ৯ জন কে জেল হাজতে প্রেরণ করা হয়। বোরহানউদ্দিন থানায় মাদক মামলা নং ১১ তারিখ: ০৯-০১-২০২০।
এব্যাাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ ম. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

মন্তব্য

মন্তব্য