গলাচিপায় পানপট্ট কানট্রি স্প্রীড বোর্ডে আঘাতে স্থানীয় মালিক পক্ষের স্প্রীড বোর্ড ক্ষতি গ্রস্ত! গুরুতর আহত ১

মু. জিল্লুর রহমান জুয়েল, পটুয়াখালী।

পটুয়াখালীর গলাচিপা উপজেলা পানপট্টি লঞ্চ ঘাটে ৬ জানুয়ারী ২০২০ইং বিকেল সোয়া পাঁচটার সময় কোরিলিয়া থেকে ছেরে আহম্মদ এন্টার প্রাইজের স্প্রীড বোর্ড টি গলাচিপার পানপট্টি ভেরার সময় পিছন থেকে পুলিশ বহকারী (ccdc Energy china nepc নামক একটি কানট্রি ডাবল ইঞ্জিল চালিত ডাবলড্রেকার স্প্রীড বোডটি সোজরে আঘাত হানে ঘাটে ভিরানো স্প্রীড বোটিতে। এতে ঘটনা স্থানেই ভিরানো স্প্রীড বোটটি পাঁচজন যাত্রী সহ উল্টে যায়। এতে তাৎক্ষিক স্থানীয় জনসাধারন চারজনকে উদ্ধার করে গলাচিপা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নিচ্ছেন বলে জানা যায়।

এবিষয়ে আঘাত প্রাপ্ত স্প্রীড বোডের ড্রাইভার মোঃ মাহাবুব প্রতিনিধিকে জানায়, আমি নিয়োম অনুযায়ী রাঙ্গাবালী উপজেলার কোরালিয়া লঞ্চ ঘাট থেকে গলাচিপা উপজেলার পানপট্ট লঞ্চ ঘাটের কিছু দুরে ভিরানোর সময় পিছন থেকে আসা চায়না কোম্পানীর কেবিন স্প্রীড বোডটি সোজরে আঘাত করলে সামনে এবং বডার সাইড ভেংঙ্গে সাথে সাথে ৪ জন যাত্রী সহ আমার বোডটি উল্টে যায়। পরে আমি কোন রকম শাতরিয়ে উঠতে পারলেও স্থানীয় জন সাধারণ যাত্রীদের উদ্ধার করে আঘাত কারী চায়না কোম্পানীর ডাবল ইঞ্জিন চালিত কেবিন স্প্রীড বোর্ডটি জনসাধারণ আটক করে গলাচিপা থানায় খবর দেন।

এদিকে দূর্ঘটনায় মোঃ শাহবুদ্দিন সিকদার, মোঃ আবজাল কিছুটা আহত হলেও মোঃ ইসকান্দার নামের (৬০) এক বৃদ্ধার মাথা ফেটে যাওয়ায় গলাচিপা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছে বলে জানা যায়।

এবিষয়ে স্প্রীড ক্ষতির পরিমান প্রায় সারে পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয় বলে জানান পানপট্টি টু কোরালীয়া স্প্রীড বোর্ডের মালিক পক্ষ দাবী করে দূর্ঘটনার ক্ষতিপুরুন দাবী করেন।

অন্যদিকে সন্ধায় ঘটনা স্থানে গলাচিপা থানার ওসি আখতার মোর্শেদ পরিদর্শন করে জানান, বিষয়টি আমরা ক্ষতিয়ে দেখে প্রজনীয় ব্যবস্থা নিচ্ছেন বলে প্রতিবেদককে জানান।

মন্তব্য

মন্তব্য