অড্যাব এর অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে পরিচালকদের নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ

বিনোদন রিপোর্ট: অলাইন ডিরেক্টর’স এসোসিয়েশন অব বাংলাদেশ (অড্যাব) এর অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে পরিচালকদের নতুন একটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটলো । অনুষ্ঠানে নবনির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্য পাঠ করান বিশিষ্ট অভিনেতা, আবৃত্তিকার এবং নাট্য পরিচালক খায়রুল আলম সবুজ

রবিবার সন্ধ্যায় রাজধানীর অভিজাত একটি রেস্টুরেন্টে সংগঠনের নবনির্বাচিত সভাপতি এবং চলচ্চিত্র ও নাট্য পরিচালক তানভীর হাসানের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বিশিষ্ট নাট্য অভিনেতা, আবৃত্তিকার ও পরিচালক খায়রুল আলম সবুজ। বিশেষ অতিথির বক্তৃতা করেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ, এমবি টিভির ব্যবস্থাপনা পরিচালক আমিনুর রহমান শান্ত, দর্পণ টিভির চেয়ারম্যান শেখ সাইদুর রহমান , ডিরেক্টর গিল্টস এর নির্বাহী সদস্য ও নাট্য পরিচালক ফেরারি অমিত, অড্যাব এর নবনির্বাচিত সাধারণ সম্পাদক, বঙ্গ টিভির ব্যবস্থাপনা পরিচালক ও নাট্য পরিচালক রাসেল মিয়া হৃদয়, যুগ্ম সম্পাদক, দর্পণ টিভির ব্যবস্থাপনা পরিচালক ও নাট্য পরিচালক এস আর হৃদয়, যুগ্ম সম্পাদক ও নাট্য পরিচালক মিজানুর রহমান লিটন, সাংগঠনিক সম্পাদক, ভয়েস এন্ড ভিশন মিডিয়া লি: এর ব্যবস্থাপনা পরিচালক ও নাট্য পরিচালক শফিউল বারী রাসেল সহ অন্যরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নাট্য পরিচালক ম. ফারুক আহমেদ।

বক্তারা সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য বাস্তবায়নের নানা দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। সেই সাথে সংগঠনের নবনির্বাচিত কর্মকর্তারা সৃজনশীল সৃষ্টির পক্ষে থেকে অশ্লীল নির্মাণ প্রতিহতে সর্বাত্মক কাজ করবেন বলেও ঘোষণা দেন।

নবনির্বাচিত এই কমিটি আগামী ২০২০-২০২১ মেয়াদে সংগঠন ও পরিচালকদের কল্যাণে কাজ করবে।

মিডিয়া সংশ্লিষ্টরা মন্তব্য করেন, এধরনের একটি প্ল্যাটর্ফম খুবই দরকার ছিল। অড্যাবের এই উদ্যোগ সময়োচিত এবং যর্থাথ।

শেষে নৈশ্যভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।

মন্তব্য

মন্তব্য