শেখ হাসিনার নৌকা জেতাতে গণসংযোগের নির্দেশ

অনলাইন ডেস্ক: ঢাকার উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় প্রার্থীদের বিজয় নিশ্চিতে ডোর-টু-ডোর গণসংযোগ করতে নির্দেশ দিলেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। শুক্রবার (৩ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে দলের কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য ও কার্যনির্বাহী সংসদের যৌথসভায় তিনি এ সব নির্দেশনা দেন।

তিনি নেতাদের বলেন, নির্বাচনে জিতলে হলে ভোটারদের ঘরে ঘরে যেতে হবে শুধু বাইরে বাইরে আর অফিসে বসে গণসংযোগ করলে হবে না। সিটি নির্বাচনকে হালকাভাবে নেওয়ার সুযোগ নেই। আমরা নির্বাচনে জিততে চাই। সেইভাবেই আামদের চেষ্টা করতে হবে।

দলের নেতারা জানান, সভায় উত্তরে এবং দক্ষিণ সিটি করপোরেশনের যে নির্বাচনটা হচ্ছে সেই নির্বাচন কীভাবে সুষ্ঠ করা যায়, সেই নির্বাচনে কীভাবে আমাদেরকে কাজ করতে হবে সে বিষয়ে বিশেষ কিছু নির্দেশনা দিয়েছেন নেত্রী। নির্বাচন পরিচালনার লক্ষ্যে দলের দুই প্রবীণ নেতাকে টিম লিডার করে কমিটিও অনুমোদন দিয়েছেন তিনি। উত্তরে দলের উপদেষ্টা পরিষদ তোফায়েল আহমেদ এবং দক্ষিণে আমির হোসেন আমুকে টিম লিডার করে কমিটি গঠন করা হয়েছে। সভায় মূলত দুই সিটির নির্বাচন নিয়েই বেশি আলোচনা হয়েছে।

সূত্র:আমাদের সময়.কম

মন্তব্য

মন্তব্য