শ্রীপুরে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত

সাইফুল আলম সুমন,নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাতটা থেকে সাড়ে সাতটার মধ্যে উপজেলার বরমী ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের সামনে) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ঘন কুয়াশায় কারণে দুর্ঘটনা দুটি ঘটেছে বলে পুলিশের ধারণা করছে।

নিহতরা হলেন কিশোরগঞ্জের নিকলী উপজেলার আলিয়াপাড়া গ্রামের মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া (৬০) এবং দিনাজপুরের বিরামপুর উপজেলার ধিওর গ্রামের আব্দুল মালেকের ছেলে পিকআপ চালক শাহীনুর (৩০)। আহতরা হলেন বুর্জু মিয়ার দুই মেয়ে তানিয়া আক্তার (১৮) ও সাদিয়া আক্তার (১৪) এবং আড়াই বছরের ছেলে মোহাম্মদ মাহিন। আহতদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, কাওরাইদ-বরমী সড়কের সোহাদিয়া গ্রামে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী মাছ ব্যবসায়ী বুর্জু মিয়া নিহত ও তার তিন সন্তান আহত হয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার জাহাঙ্গীর আলম জানান, বুর্জু মিয়াকে মৃত অবস্থায় এবং তার সন্তানদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহতদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে, মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসেম জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাষ্টারবাড়ী (পুষ্পদাম রিসোর্টের) সামনে দাঁড়িয়ে থাকা একটি কভার্ডভ্যানের পেছনে ঢাকাগামী দ্রুত গতির একটি পিক-আপ নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই পিকআপ চালক শাহীনুর নিহত হয়। কোনো অভিযোগ না থাকায় পুলিশ নিহত উভয়ের লাশ বিনা ময়না তদন্তে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

মন্তব্য

মন্তব্য