তিতাসের মাছিমপুর বাজারে সিসি ক্যামেরার উদ্বোধন করেন এমপি মেরী

মোঃ জুয়েল রানা, বিশেষ প্রতিনিধি //
কুমিল্লা তিতাস উপজেলার মাছিমপুর বাজারের নিরাপত্তা বৃদ্ধির জন্য সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুইচ টিপে ক্যামেরার নজরদারি উদ্বোধন করেন।

এ সময় বাজার কমিটির সভাপতি আব্দুল বাতেন সরকার রেনু ভান্ডারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান ফরহাদ আহমেদ ফকির, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শওকত আলী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী মোঃ নাছির উদ্দিন প্রমূখ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনি সম্পাদক আলম সরকার, মোঃ সাজ্জাদ হোসেন সিকদার, যুবলীগ নেতা ইব্রাহিম, আওয়ামী লীগ নেতা বিবেকানন্দ পোদ্দার বিবু, কবির মাষ্টার, মুনসুর মেম্বার, মজিবুর রহমানসহ এলাকার গণমাধ্যম ব্যক্তিবর্গ।

জানা যায়, উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার ও বাজার কমিটির সহযোগীতায় ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা, অপরাধ দমন, নিয়ন্ত্রনের জন্য ১৬টি গুরুত্বপূর্ন স্থানে সিসি ক্যামরা স্থাপন করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য