যাত্রাবাড়ি থানার ওসি মাজহারুল ইসলাম গণমাধ্যম কর্মীকে বলেন ‘মাইন্ড ইট’।

আজ মঙ্গলবার- লবন নিয়ে গুজব ছড়ানোর অভিযোগ সারাদেশে স্বার্থান্বেষী একটি মহল লবণের সংকট রয়েছে মর্মে গুজব রটনা করে। মুনাফা লাভের আশায় অস্থিতিশীল করার অপচেষ্টা চালাচ্ছে বলে প্রতিয়মান হচ্ছে। লবণের গুজব ছড়ানোর অভিযোগে যাত্রাবাড়ি থানা এলাকায় চলছে বিশেষ অভিযান। এতে তরে বেশ কয়েকজন ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। কয়েকজন পুলিশ সদস্যের সোর্সের মাধ্যমে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় এবং অভিয্ক্তুদের ছেড়ে দেয়। এ বিষয়ে যাত্রাবাড়ি থানা অফিসার ইন-চার্জ এর কাছে সত্যতা যাচাইয়ের জন্য জানতে চাইলে তিনি সাংবাদিককে বলেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তার থানায় কোনো পুলিশ সদস্য এরকম কাজ করে নাই। আমি মাজহারুল ইসলাম বলছি, আাপনার কাছে কোনো তথ্য বা প্রমাণ থাকলে আপনি সংবাদ প্রকাশ করেন এবং ‘মাইন্ড ইট’ (Mind it) বলে মোবাইল সংযোগ বিচ্ছিন্ন করে দেন।
গুগলে ‘মাইন্ড ইট’ (Mind it) শব্দটি সার্চ দিলে এর অর্থ হলো, “মনে রাখবে/রাখবেন”। সাধারণত কোন সময় কারো সাথে অন্য কারো বাকবিতণ্ডা হলে উক্ত বিষয়টি নিয়ে Mind it কথাটি বলে থাকে।

যাত্রাবাড়ি থানা অফিসার ইনচার্জের সাথে গণমাধ্যমের কর্মিরা কথা বলতে চাইলে তিনি বিরক্তিবোধ মনে করে। এ বিষয়ে প্রশাসনের কাছে গণমাধ্যম কর্মীদের দাবি, সংবাদ সংরক্ষণের ক্ষেত্রে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করবে।

মন্তব্য

মন্তব্য