চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি // চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ ও দেশের অন্যতম বৃহৎ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র আয়োজনে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। প্রতি বছরের মত এবছর শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটী বারোরশিয়াপাড়াস্থ পৈত্রিক বাসস্থানে এই দোয়ার আয়োজন করেন এরফান গ্রæপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মোঃ এরফান আলী। মরহুম পিতা আলহাজ্ব আফসার আলীসহ বংশীয় সকলের রুহের মাগফেরাত কামনায় এই দোয়া মহফিলের আয়োজন করা হয়। সকালে নামোশংকরবাটি বারো রশিয়াপাড়া ফুটবল মাঠ ক্বেরাতিয়া হাফিজিয়া মাদ্রাসায় কোরআনখানী হয়। নতুনহাট গোরস্থানে ফাতেহা পাঠ ও মরহুম আলহাজ্ব আফসার আলীসহ অন্যান্যদের কবর জিয়ারত ও সকল মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। নামোশংকরবাটী বারোরশিয়া জামে মসজিদেও বিশেষ দোয়া করা হয়। পরে নামোশংকরবাটী বারো রশিয়াপাড়াস্থ পৈত্রিক বাসস্থানে পারিবারিক মিলন মেলা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মোঃ এরফান আলী। তিনি সকলের কাছে আন্তরিকভাবে দোয়া কামনা করেন।
পরিবারের সকলকে একসাথে নিয়ে মিলন ঘটানো এবং একসাথে বসে খাওয়ার ব্যবস্থা নেয়ার এমন উদ্যোগের প্রশংসা এবং আয়োজকের দীর্ঘায়ু কামনা করে বক্তব্য রাখেন আব্দুল হান্নান মাস্টার, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের আলহাজ্ব আব্দুল হান্নান হান্নু ও আলহাজ্ব এ্যাড. লুৎফর রহমান ফিরোজ, বংশীয় বড় ভাই আলহাজ্ব আব্দুল জাব্বারসহ অন্যরা।
আলহাজ্ব মোঃ এরফান আলীর পিতা মরহুম আলহাজ্ব মো. আফসার আলী, জীবিত বৃদ্ধা মাতা আলহাজ্বা আসিয়া খাতুন, সহধর্মিনী আলহাজ্বা মোসাঃ জান্নাতুন ফেরদৌস এর স্বুস্থতাসহ বংশীয় সকল মরহুম আত্মীয় স্বজনের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালান করেন বাররশিয়া জামে মসজিদের ইমাম মাওলানা মুফতী মামুনুর রশিদ। এসময় আলহাজ্ব এরফান আলীর বংশীয় পরিবারের প্রায় ৫ শতাধিক পুরুষ ও মহিলারা দোয়া মাহফিল ও মধ্যাহ্নভোজে অংশ নেয়। আগামী বছর দিনব্যাপী নানা আয়োজনের ঘোষণা দেন আলহাজ্ব এরফান আলী।
উপস্থিত ছিলেন, এরফান গ্রুপের জেনারেল ম্যানেজার আলহাজ্ব মো. সাইফুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক ও সদস্যগণ, এরফান গ্রুপের বিভিন্নস্তরের কর্মকর্তা-কর্মচারী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য

মন্তব্য