গাজীপুরে আয়কর মেলা ২০১৯ এর শুভ উদ্বোধন

গাজীপুর জেলা প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্য দিয়ে হাজারো মানুষের উপস্থিতিতে গাজীপুরে উদ্বোধন করা হয় কর অঞ্চল- গাজীপুরে আয়কর মেলা ২০১৯।
৪ দিনব্যাপী চলবে এ মেলা।
জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক নির্বাচিত কর অঞ্চল গাজীপুর আয়োজনে অধিক্ষেত্রাধীন গাজীপুর ও টাঙ্গাইল জেলায় সর্বোচ্চ দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাগণ কে সম্মাননা ও সনদ পত্র প্রদান অনুষ্ঠান বঙ্গতাজ অডিটোরিয়াম আয়োজিত আয়কর মেলায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন মুক্তিযোদ্ধা মন্ত্রী এ্যাডভোকেট আ,ক,ম,মোজাম্মেল হক এম.পি।
কর কমিশনার কর অঞ্চল গাজীপুরের মোহাম্মদ আলী আজগরের সভাপতিত্বে
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর ৩ আসনের সংসদ সদস্য, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ এম.পি, গাজীপুর সিটির মেয়র এডভোকেট মোঃ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আজমত উল্লাহ খান, গাজীপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি মোঃ আহসান উল্লাহ অন্তু, উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এ মান্নান, গাজীপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি মোঃ আনোয়ার সাদাত সরকার, গাজীপুর জজ কোর্টের জিপি আমজাদ হোসেন খান বাবুল।
প্রধান অতিথি আলহাজ্ব অ্যাডভোকেট আ. ক. ম মোজাম্মেল হক এম.পি বক্তব্যে ব্যবসায়ীদের সঠিক আয়কর প্রদানের আহবান জানিয়ে গাজীপুর এর অধিক্ষেত্রাধীন গাজীপুর ও টাঙ্গাইল জেলার সর্বোচ্চ ও দীর্ঘ সময় কর প্রদানকারী করদাতাকে সম্মাননা সনদপত্র তুলে দেন।

মন্তব্য

মন্তব্য