হোমনায় ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

আইয়ুব আলী, হোমনা প্রতিনিধি
কুমিল্লার হোমনায় পৃথক অভিযানে ২ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, এক কেজি গাঁজা, ইয়াবা সেবনের ফুয়েল পেপার ও মোবাইল সেটসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোমনা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ফজুলুল করিম নেতৃত্বে গভীর রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে হোমনা পৌরসভাস্থ হাসান শাহ্ মাজার সংলগ্ন জনৈক খোরশেদ আলমের বাড়িতে অভিযান চালিয়ে শ্রীমদ্দি গ্রামের আনোয়ারুল হকের ছেলে মো. ফারুক (৪০), হরিপুর গ্রামের মো. ছানু মিয়ার ছেলে মো. শামীম (৩০) ও মিরশ্বীকারী গ্রামের আব্দুল করিমের ছেলে মো. গিয়াস উদ্দিনকে (৩০) আটক করেন। আটকদের বৃহস্পতিবার আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।
এ সময় তাদের কাছ থেকে ২ শ’ পিস ইয়াবা ট্যাবলেট, ৮ শ’ গ্রাম গাঁজা এবং নগদ ১৩ হাজার ১৫০ টাকা এবং ইয়াবা সেবনের ফুয়েল পেপার উদ্ধার করেন। অপরদিকে উপজেলার গোপালনগর গ্রাম থেকে আরেক অভিযানে এস আই অহেদ মুরাদ জনতার সহায়তায় তিতিয়া গ্রামের বসু মিয়ার ছেলে মো. জামালকে দুই শ গ্রাম গাঁজাসহ আটক করেন। এদেরসহ পলাতক আরও ৪ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (হোমনা সার্কেল) মো. ফজলুল করিম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সিএনজি চালক শামীম সিএনজিতে করে মাদক বিক্রি করে, প্রথমে তাকে ১০ পিস ইয়াবাসহ আটক করলে সে জানায়, রাজমিস্ত্রী গিয়াসের মাধ্যমে সে ক্রয় করেছে। তার দেয়া তথ্যমতে গিয়াসকে আটক করি। পরে তার দেয়া তথ্যমতে মূল ব্যবসায়ী ফারুককে উক্ত মাদক, টাকা ও মাদক সেবনের সরঞ্জামসহ আটক করা হয়। পরবর্তীতে সে আরো দুজনের নাম বলে যাদের কাছ থেকে সে মাদক ক্রয় করে।

মন্তব্য

মন্তব্য