কালীগঞ্জে জাতীয় সমবায় পুরস্কার পেলেন নাগরী খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন

মো. ইব্রাহীম খন্দকার
বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন এই ¯েøাগানকে সামনে রেখে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে জাতীয় সমবায় পুরস্কার স্বর্ণপদক ও সম্মামনাপত্র পেয়েছেন গাজীপুরের কালীগঞ্জ উপজেলার নাগরী খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড। ২ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট হতে জাতীয় সমবায় পুরস্কার স্বর্ণপদক গ্রহণ করেন ক্রেডিট ইউনিয়নের সংশ্লিষ্ঠ কর্মকর্তা সুমন লরেন্স রোজারিও ও শর্মিলা রোজারিও।
সমবায়ের মাধ্যমে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার ক্ষেত্রে উল্লেখ্যযোগ্য অবদানের স্বীকৃতিস্বরুপ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডকে স য় ঋণদান/ ক্রেডিট সমবায় শ্রেণিতে শ্রেষ্ঠ সমিতি হিসেবে ২০১৮ সালের জাতীয় সমবায় পুরস্কার প্রদান করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগ।
কালীগঞ্জে শান্তি প্রতিষ্ঠা করে নির্বিঘেœ সমবায় পরিচালনার পরিবেশ সৃষ্ঠি করতে সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি নিরলস পরিশ্রম করায় স্বর্ণপদকটি তার প্রাপ্য বলে ক্রেডিট ইউনিয়নের সংশ্লিষ্ঠ কর্মকর্তারা অভিব্যক্ত করেন।
মঙ্গলবার সকালে কালীগঞ্জ পৌর দেওপাড়া এলাকায় চতুর্থবারের মতো অর্জিত শ্রেষ্ঠ সমবায় স্বর্ণপদকটি ক্রেডিট ইউনিয়নের সংশ্লিষ্ঠ নেতৃবৃন্দরা সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপির হাতে তুলে দেন।

মন্তব্য

মন্তব্য