হোমনায় কমিউনিটি পুলিশিং ডে পালিত


আইয়ুব আলী, হোমনা //

‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক ,জঙ্গি ,সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’ এ সেøাগানকে সামনে রেখে কুমিল্লার হোমনায় নানা আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালিত হয়েছে। এ উপলক্ষে হোমনা থানার আয়োজনে শনিবার বিকেলে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা সদরে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে থানা প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান ও
আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী (সিআইপি)।
হোমনা থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মো.ফজলে রাব্বীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা, উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উপদেষ্টা সৈয়দ মো.ইসমাইল হোসেন, পৌর মেয়র এ্যাড.মো. নজরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মহসীন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক ও উপজেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির সভাপতি শাহীনুজ্জামান খোকন,সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াস । বক্তব্য রাখেন পৌর আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন বাবুল,উপজেলা আ’লীগ সদস্য মাহবুবুর রহমান খন্দকার, সাংবাদিক মোর্শেদুল ইসলাম শাজু, পৌর যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম প্রিন্স ও থানা সরকারী প্রাথমিক শিক্ষক সমিতির আহবায়ক আবদুস সালাম ভূইয়া প্রমূখ। পরে সন্ধ্যায় মনোঞ্জ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয় ।

মন্তব্য

মন্তব্য