যুবলীগের দুই চারজন ব্যাক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না – জাহাঙ্গীর কবির নানক

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি ::: ২৩.১০.১৯
আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যুবলীগের দুই চারজন ব্যাক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না। যাদের দ্বারা যুবলীগ আজ কলংকিত হয়েছে তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা কঠোর ব্যবস্থা গ্রহনের মধ্য দিয়ে তিনি বার্তা দিয়েছেন অন্যায়কারী যে কোন দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না। তিনি আরও বলেন যুবলীগের সম্মেলন আগামী ২৩ নভেম্বর। সে সম্মেলনকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেয়া হয়েছে এবং আরও যারা এর সাথে সম্পৃক্ত ছিল তাদেরকেও অব্যাহতির মধ্য দিয়ে আগামী সম্মেলনে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে যুবলীগ আবারও নবতর যাত্রা শুরু করবে। দুদকে একজন সংসদ সদস্যের ব্যাংক হিসাব তলব সম্পর্কে তিনি বলেন, দুদক একজন এমপি নয় অনেকের ব্যাংক হিসাব তলব করতেই পারে। দুদককে আমরা স্বাধীন করে দিয়েছি।
তিনি বুধবার দুপুরে শেখ রাসেল পৌর অডিটরিয়াম কুড়িগ্রাম এর উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন। পরে তিনি নতুন এ অডিটরিয়ামে জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় যোগ দেন।
এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগাঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, প্রাথমিক ও গন শিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এমএ মতিন, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ জাফর আলী, যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, এডভোকেট আব্রাহাম লিংকন প্রমুখ।

মন্তব্য

মন্তব্য