ট্রাক মালিক সমিতি সভাপতি আজিমের বাড়িতে বোমা হামলায় বেনাপোলে মানববন্ধন

মোঃ জসীম উদ্দীন,বেনাপোল প্রতিনিধি //

বেনাপোল ট্রাক মালিক সমিতির সভাপতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক আজিম উদ্দিন গাজির বাড়ীতে বোমা হামলার ঘটনায় অাজ মঙ্গলবার (২২ই অক্টোবর) সকালে বেনাপোল কাস্টমস হাউসের সামনে বন্দর ব্যবহারকারী ৭টি সংগঠনের ডাকে বোমা হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠন।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা অাওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি অালহাজ্ব নুরুজ্জামান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা ও ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক মুছা মাহমুদ,সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক জামাল হোসেন, বেনাপোল পৌর অাওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
মানববন্ধনে অংশ গ্রহন করেন,বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট, ট্রান্সপোর্ট মালিক সমিতি,ট্রাক মালিক সমিতি, সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন, বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, বেনাপোল কমিউনিটি পুলিশ, পরিবহন শ্রমিক ইউনিয়ন।

এসময় বক্তরা ট্রাক মালিক সমিতির সভাপতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক অাজিম উদ্দিন গাজির বাড়িতে বোমা হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।অন্যথায় বেনাপোল বন্দর অচল করে দেওয়া হবে।
উল্লেখ্য গত (১৭ই অক্টোবর) বেনাপোল পৌর টোল অাদায় বন্ধ করে দেয় স্থানীয় প্রশাসন। এবং একই দিন রাতে ট্রাক মালিক সমিতির সভাপতি বাড়িতে বোমা হামলা ঘটে। এসময় হামলাকারিরা অাজিম উদ্দিন গাজির বাড়িতে দু’টি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

মন্তব্য

মন্তব্য