শ্রীপুরে ছেলের হাতে বাবা খুন, ছেলে গ্রেপ্তার

সাইফুল আলম সুমন, নিজস্ব প্রতিবেদকঃ
গাজীপুরের শ্রীপুরে ছেলের রডের আঘাতে বাবা নিহত হয়েছেন। সোমবার দিবাগত মধ্য রাত দেড়টায় দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের লতিফপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছেলে ইমরান ফকিরকে (২৫) গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা পুলিশ।

নিহত আব্দুল ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫) লতিফপুর গ্রামের সিরাজ ফকিরের ছেলে। তিনি পাশের কাপাসিয়া উপজেলার তরগাঁও ইউনিয়নের কোহিনুর বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মঙ্গলবার দিবাগত রাত দেড়টায় বাবা-ছেলের মধ্য লেখা পড়ার খরচের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এসময় ছেলে তার বাবাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় বাবুল মাস্টারকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তার করা হয়েছে।

গোসিংগা ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার খোরশেদ আলম জানান, ইমরান মানসিক ভারসাম্যহীন। সে মাঝে মধ্যে বাড়রি পাশের রাস্তায় দাঁড়িয়ে পথচারীদের সাথে অসামঞ্জস্য কথাবার্তা ও আচার আচরন করতো। বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করার জন্য প্রায়ই তার বাবার কাছে টাকা দাবী করতো। এ নিয়ে তার বাবার সাথে ঝগড়া লেগে থাকতো। এর মধ্যে গত ৬মাস আগে তার মা’কে সে মারতে গিয়েছিল। পরে তার বাবা তার মাকে ভয়ে অন্যত্র পাঠিয়ে দেয়।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আব্দুল ওয়াদুদ জানান, নিহতের মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

মন্তব্য

মন্তব্য