আলোকিত জামালপুরের ২৬ লক্ষ মানুষ ।

রাশেদুল ইসলাম,জামালপুর // জামালপুর জেলা আ্ওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি বাঙ্গালী জাতির গর্ব জাতির জনক বঙ্গ বন্ধুর আদর্শ সৈনিক মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক যুদ্ধকালীন অস্থাই সরকারের বিচারিক কাজে দায়িত্ব পালন কারি জামালপুরের মানুষের স্বপ্নদ্রষ্টা প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাড, মতিয়র রহমানের তালুকদারের উত্তর সুরী ডিজিটাল জামালপুরের রুপকার গরীবের ডাক্তার জামালপুরের মেহনতি মানুষের বলিষ্ট কন্ঠস্বর অকুতভয় সৈনিক একাদশ জাতিয় সংসদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয় অর্জন কারি গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী আলহাজ ডাক্তার মুরাদ হাসানের বড় ভাই এ্যাড, মাহমুদ হাসান তালুকদার মিন্টু কে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারক নিযুক্ত করায় জেলার সর্ব মহলে আনন্দ উৎফুল্ল বিরাজ করছে।


বিভিন্ন মসজিদে মসজিদে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত ্ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে ।দেশের সর্বচ্চো আদালতে একজন আদর্শবান পিতার আদর্শবান সন্তানকে দায়িত্ব দ্ওেয়ায় বিচার বিভাগ র্আও গতিশীল হবে বলে সর্বমহলে আলোচনা চলছে । সেই সাথে পিছিয়ে পড়া জামালপুরের মানুষ নতুন করে আলোর মুখ দেখতে পাচ্ছে । প্রয়াত নেতা বীর মুক্তিযোদ্ধা এ্যাড, মতিয়র রহমান একজন আদর্শবান দেশ প্রেমিক ছিলেন । তিনি সব সময় জামালপুরের পিছিয়ে পড়া মানুষের ভাগ্যপরিবর্তনের কথা চিন্তা করতেন ।
তিনি ছিলেন জামালপুরের আ্ওয়ামী রাজনীতির এক অনন্য দিষ্টান্ত তিনি রাজনৈতিক জীবনে ছিলেন একজন নেতা তৈরির কারীগর তার আদর্শ বুকে ধারণ করে অনেক রাজনৈতিক নেতা নেতৃত্ব দিচ্ছে দেশের বিবিন্ন গুরুত্ব স্থানে । তিনি তার দুই সন্তানকে সু শিক্ষায় শিক্ষিত করে আদর্শ মানুষ হিসেবে তৈরি করে গেছেন । প্রয়াত নেতা এ্যাড, মতিয়র রহমান জামালপুরের মানুষের ভাগ্যউন্নয়নে আমৃত্যু কাজ করে গেছেন ।তিনি স্বপ্ন দেখেছেন জামালপুরের সবৃস্তরের মানুষকে নিয়ে ।প্রয়াত নেতা এ্যাড, মতিয়র রহমান তার দুই সন্তানকে জামালপুর তথা বাংলার মানুষের জন্য উৎস্বর্গ করে গেছেন তার স্বপ্ন বাস্তবায়ন করার জন্য । আজ জামালপুরের ২৬ লক্ষ মানুষ এ্যাড, মতিয়র রহমানের আলোয় আলোকৃত । জামালপুরে মানুষ আজ প্রয়াত নেতা এ্যাড, মতিয়র রহমানের অকালে চলে য্ওায়ার শুন্যতা তার রেখে য্ওায়া দুই উজ্জল নক্ষত্র জামালপুর সহ সারা দেশের মানুষ কে আলোকিত করেছে । আলোকিত হয়েছে জামালপুরের ২৬ লক্ষ মানুষ ।

মন্তব্য

মন্তব্য