কুড়িগ্রামের নাগেশ্বরী ও রাজারহাটে থেকে দুটি মরদেহ উদ্ধার


সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি //

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় ধানক্ষেত থেকে এক যুবকের মরদেহ এবং রাজারহাট উপজেলায় পুকুর থেকে এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।
শনিবার সকালে নাগেশ্বরী-ফুলবাড়ী সড়কের বালাটারী জোড়া ব্রীজ এলাকায় ধানক্ষেতে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা নাগেশ্বরী থানা পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ নিশ্চিত হয় নিহত যুবকের বাড়ি কুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের আবুল হোসেনের ছেলে রাজা মিয়া (৩৫)।
এব্যাপারে নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবির জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে।
অন্যাদিকে শনিবার সকালে রাজারহাটের তালতলা পাইকপাড়া এলাকায় একটি পুকুর থেকে আমজাদ হোসেন (৪৫) নামের এক ব্যাক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুকুরের পানিতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয় এলকাবাসী। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত আমজাদ হোসেন ঐ গ্রামের মৃত আকবর আলীর পুত্র। নিহত আকবর আলী দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন বলে তার পারিবারিক সুত্রে জানা গেছে।
এব্যাপারে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃ কুমার সরকার জানান, থানায় একটি ইউডি মামলা হয়েছে। নিহতের পরিবার থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।

মন্তব্য

মন্তব্য