কুড়িগ্রামে গৃহবধু হত্যাকারী স্বামীকে গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম শহরের হাটির পাড় এলাকার গৃহবধু শারমীন আক্তার (২৮)কে হত্যাকারী স্বামী মাইদুল ইসলাম বাবুকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।
রোববার দুপুরে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়কে জেলা শহরের ঘোষপাড়া এলাকায় এ মানব বন্ধনের আয়োজন করে এলাকাবাসী ও স্থানীয় ব্যবসায়ীরা। এ সময় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর হারুন অর রশিদ, দৈনিক কুড়িগ্রাম খবরের সম্পাদক এসএম ছানালাল বকসী, নিহত শারমীনের বাবা সাবুসহ স্থানীয় ব্যবসায়ীরা।
বক্তারা বলেন, পারিবারিক কলহের জেরে গত ৮ অক্টোবর গভীর রাতে নিজ বাসায় স্ত্রী শারমীন আক্তারকে হত্যা করে পালিয়ে যায় ঘাতক স্বামী মাইদুল ইসলাম বাবু। ৯ অক্টোবর সকালে পুলিশ শারমীনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় শারমীনের পিতা শাহাবুদ্দিন সাবু বাদী হয়ে সদর থানায় জামাতার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করলেও এখনও আসামীকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
শারমীন আক্তার শহরের হাটিরপাড় এলাকার শাহাবুদ্দিনের কন্যা। সে কুড়িগ্রাম গ্রীণ লাইফ হসপিটালে কাজ করতেন। তার স্বামী বাবু ইউনিলিভার লালমনিরহাট শাখায় কর্মরত। শারমীনের ৪ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

মন্তব্য

মন্তব্য