বেলাল খান ও মোহনা ইতি’র প্রাণ পাখি।

বিনোদন ডেস্কঃ
জাতীয় চলচ্চিত্র পুরুস্কার প্রাপ্ত শিল্পী বেলাল খান ও মোহনা ইতির কন্ঠে প্রকাশিত হলো রোমান্টিক প্রেমের নতুন গান প্রাণ পাখি। গানটির কথা লিখেছেন তরুন ও মেধাবী গীতিকবি রিপন মাহমুদ,  সুর করেছেন সময়ের জনপ্রিয় গানচাষী খ্যাত গীতিকার সুরকার ও কন্ঠশিল্পী প্লাবন কোরেশী এবং সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।
প্রাণ পাখি শিরোনামে এই রোমান্টিক গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে রাঙামাটির অসাধারণ পরিবেশে বিভিন্ন লোকেশনে। গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন জি স্বাধীন এবং অভিনয় করেছেন সুপ্ত ও সুস্মিতা।
গানটি নিয়ে বেলাল খান বলেন, খুবই সুন্দর কথায় সাজানো একটি রোমান্টিক প্রেমের গান। প্লাবন কোরেশীর সুরও বেশ চমৎকার হয়েছে। আমিও চেষ্টা করেছি, আশা করি শ্রোতাদের ভালো লাগবে।
মোহনা ইতি বলেন, রিপন মাহমুদ এর কথায় প্লাবন ভাইয়ের সুরে এতো সুন্দর একটি গান বেলাল ভাইয়ের সাথে করতে পেরে আমি সত্যিই আনন্দিত। আমি আমার সাধ্য মত চেষ্টা করেছি ভালো করতে, কতটা করতে পেরেছি শ্রোতারাই বলতে পারবেন। তবে গানটি শ্রোতাদের ভালো লাগবে আশা করি।
প্লাবন কোরেশী বলেন, রিপন মাহমুদ খুবই ভালো লিখে। তরুন গীতিকবিদের মধ্যে রিপন মাহমুদের লেখার হাত বেশ ভালো। বেলাল খান ও মোহনা ইতিও খুব ভালো গেয়েছেন।  আশা করি শ্রোতাদের ভালো লাগবে।
রিপন মাহমুদ বলেন, প্রাণ পাখি একটি ব্যতিক্রম কথায় সাজানো গান। গানের সুর ও সঙ্গীতে বেলাল খান ও মোহনা ইতি চমৎকার গেয়েছে। আশা করি শ্রোতারা একটু ভিন্নতার ছোঁয়া পাবেন।

মন্তব্য

মন্তব্য