প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাফ বলে দিলেন, খালেদা জিয়ার ব্যাপারে নো কম্প্রোমাইজ

অনলাইন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন, কারাবন্দি বেগম খালেদা জিয়ার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবস্থান, ‘নো কম্প্রোমাইজ’। গতকাল রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের শীর্ষ নেতাদের সঙ্গে এক অনির্ধারিত বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে তিনি এ কথা বলেন। বৈঠকে উপস্থিত একাধিক নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।

বৈঠকে উপস্থিত নেতাদের ভাষ্যমতে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে দলীয় সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘কোনো উল্টাপাল্টা কথাবার্তা বলবা না। তার বিষয়ে নো কম্প্রোমাইজ।’
বৈঠকে দুর্নীতির বিরুদ্ধে চলমান অভিযান নিয়েও কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য এই অভিযান চালাতে হবে। এই অভিযানে অভিযুক্তদের কেউ যেন শেল্টার দেয়ার চেষ্টা না করে।’ তিনি আরও বলেন, অপরাধী কাউকে বাঁচানোর কোনো তদবির নিয়ে কোনো নেতা আমার কাছে আসবেন না। আপনারাও কাউকে বাঁচানোর দায়িত্ব নেবেন না।

প্রায় সোয়া এক ঘণ্টা বৈঠক শেষে গণভবনের গেটে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন ওবায়দুল কাদের। চলমান অভিযানের সঙ্গে সম্পৃক্ত কোনো ব্যক্তির বিষয়ে আলোচনা হয়েছে কি না- এ বিষয়ে তিনি বলেন, কারও নাম উল্লেখ করে আলোচনা হয়নি। তবে, চলমান অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী।   বৈঠকে দলের অন্য শীর্ষনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতিম-লীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী।

সূত্র:জাগো নিউজ

মন্তব্য

মন্তব্য