দুর্গাপূজায় সর্বস্তরের নিরাপত্তার ব্যবস্থা থাকবে- লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত জহির উদ্দিন।

 

কামরুল ইসলাম: আগামী ৪অক্টোবর হতে ৮অক্টোবর পর্যন্ত লোহাগাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে ১০৮টি মণ্ডপে শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হবে। তারই ধারাবাহিতায় শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজামন্ডপগুলো সর্বাত্মক নিরাপত্তা দিতে প্রস্ততি গ্রহণ করেছে লোহাগাড়া থানা পুলিশ।
প্রতিটি পূজা মণ্ডপে আইন শৃঙ্খলা বজায় রাখতে পূজা চলাকালীন সময়ে পুলিশ বাহিনীর একিট টিম সার্বক্ষণিক মাঠে থাকবে।
পূজা মণ্ডপে পুলিশের পাশাপাশি আনসার সদস্যবৃন্দরাও কাজ করবে এবং স্বেচ্ছাসেবকও কাজ করবে। এছাড়াও প্রত্যেক ইউনিয়নে থানা পুলিশের পক্ষ থেকে সার্বক্ষণিক একটি পুলিশ টিম টহলে থাকবে। যে কোনো ধরণের অপরাধ ঠেকাতে কাজ করবে পুলিশ।
লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক তদন্ত জহির উদ্দিনের সাথে আলাপকালে তিনি উক্ত প্রতিবেদককে বলেছেন, আমাদের থানা প্রশাসন সবসময় লোহাগাড়াবসীর পাশে রয়েছে। উপজেলার ১০৮টি পূজা মণ্ডপে আইন শৃঙ্খলা বজায় রাখতে পূজা চলাকালীন সময়ে পুলিশ বাহিনীর একটি টিম সার্বক্ষণিক মাঠে থাকবে। তিনি আরো বলেন,
উপজেলায় বিভিন্ন এলাকায় দূর্গাপূজায় আজান ও নামাজের সময় মাইক বন্ধ রাখার জন্য প্রতিটি মণ্ডপে দায়িত্বপ্রাপ্তদের নির্দেশনা দেওয়া হয়েছে। ধর্মীয় রীতি-নীতি মেনে চলাকালীন সময়ে উশৃৃৃঙ্খল নৃত্য করা যাবেনা। যে কোন ধরণের অপরাধ দমনে পুলিশ আপনাদের পূজা সর্বাধিক গুরুত্বপূর্ণ সেবা দিতে প্রস্তুত রয়েছে। পূজা মণ্ডপে বিশৃঙ্খলা কারীদের কাউকে কোনো ধরণের ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।
উল্লেখ্য, লোহাগাড়া উপজেলার বিভিন্ন এলাকায় এবার ১০৮টি সার্বজনীন পূজা মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

মন্তব্য

মন্তব্য