পটুয়াখালী গলাচিপায় গৃহবধুর লাশ উদ্ধার 

মু.জিল্লুর রহমান জুয়েল,পটুয়াখালী।
পটুয়াখালী গলাচিপা উপজেলায় ২৭ সেপ্টেম্বর  শুক্রবার আনুমানিক বেলা সারে তিনটার সময় গৃবধু কাজল রেখার লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ।
পরিবার সূত্রে জানা যায়, বরগুনা জেলার আমতলী উপজেলার আঠারো গাছিয়া ইউনিয়নের সোনাখালী গ্রামের মৃতঃ আব্দুর রশিদ বাদশার মেয়ে কাজলের সাথে গলাচিপা উপজেলার ব্যাবসায়ী মোঃ ফেরদৌস মিন্টুর সাথে  প্রায় তিন বছর পূর্বে ইসলামী শরিয়াহ্ মোতাবেক বিবাহ হয়। এবং তাদের ৯ মাসের একটি কন্যা সন্তান আছে। তবে কি কারণে গৃহবধু কাজল আত্ম হত্যা করেছে তা এখনো নিশ্চিত করে বলতে পারছেন নিহতের পরিবার।
 অন্যা দিকে থানা সূত্রে জানা যায়, গলাচিপা উপজেলা সদর কর্মকার পট্টি ভারা বাসায় থাকা অবস্থায় নিজ ঘরের টয়লেটের ভেতরে গলায় ফাশঁ দেয়। পরে গৃহবধু কাজলের আত্মহত্যা করেছে বলে জানা জানি হলে, গলাচিপা থানা পুলিশ টয়লেটের দরজা ভেঙ্গে বিকেল আনুমানিক চারটার সময় গৃহবধু কাজলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে প্রেরন করেন বেল জানিয়েছেন ওসি আখতার মোর্শেদ। তবে কি কারণে এ আত্ম হত্যা তা এখনো বলা যাচ্ছে না। হয়তো ময়না তদন্তের পরে সব কিছু ক্ষতিয়ে দেখা হবে এবং এবিষয়ে একটি অপ- মৃত্যুর মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য