এবার রানু মণ্ডলের মেয়ের গানের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক // পশ্চিমবঙ্গের রেলস্টেশন ও রাস্তাঘাটে গান গাওয়া রানু মণ্ডল এখন রীতিমতো তারকা শিল্পী। তার একটি গানের ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এরপর বিখ্যাত শিল্পী হিমেশ রেশমিয়ার স্টুডিওতে সিনেমার গানে প্লেব্যাক করেছেন তিনি। এবার ভাইরাল হয়েছে রানুর মেয়ের গানের ভিডিও।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ’র প্রতিবেদনে বলা হয়, হিমেশের সিনেমায় গান গেয়ে পশ্চিমবঙ্গের রানাঘাটে ফিরে আসেন রানু মণ্ডল। মুম্বাই থেকে ফেরার পর হঠাৎ মায়ের সঙ্গে দেখা করতে হাজির হন রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায়। প্রায় ৮ বছর পর রানু মণ্ডলের সঙ্গে দেখা করতে হাজির হন তার মেয়ে।

রানু মণ্ডলের সেই মেয়ের একটি গানের ভিডিও এখন ফেসবুকে ভাইরাল। আজ শনিবার ছড়িয়ে পরা ওই ভিডিওতে দেখা যায়, রানু মণ্ডলের মেয়ে স্বাতী রায় গান গাইছেন। মায়ের মতো স্বাতীও গাইলেন লতা মঙ্গেশকারের গান ‘এক প্যার কা নাগমা’।

রানু মণ্ডলের পর এবার কি তার মেয়ে স্বাতী রায়ও জনপ্রিয়তা পেতে চাইছেন, এবার সেই প্রশ্নই উঠছে বিভিন্ন মহলে।

ভারতের পশ্চিমবঙ্গের বাসিন্দা রানু মণ্ডলের পুরো নাম রানু মারিয়া মণ্ডল। ১৯৬৫ সালে পশ্চিমবঙ্গের কৃষ্ণনগর জেলার কার্তিকপাড়া গ্রামে তার জন্ম। বাবা আদিত্য কুমার ক্ষুদ্র ব্যবসায়ী ছিলেন। ছোটবেলাতেই মা–বাবাকে হারান রানু মণ্ডল। বড় হয়েছেন অন্যের বাড়িতে। স্কুলে যাওয়া হয়নি কোনোদিন। তবে সুরেলা কণ্ঠ, পরিষ্কার উচ্চারণ ও সরলতা ছিল তার সম্পদ। সেটাই আজ রানুকে তার খ্যাতি দিয়েছে।

মন্তব্য

মন্তব্য