বান্দরবান জেলা পরিষদ কর্তৃক প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত সুয়ালক ইউনিয়নে ভিজিএফ কর্মসূচীর চাউল বিতরণ 

মোহাম্মদ আলী, বান্দরবান //
প্রাকৃতিক দুর্যোগ বন্যা ও অতিবৃষ্টিতে ক্ষতিগ্রস্তদের জন্য বান্দরবান পার্বত্য জেলা পরিষদ কর্তৃক বরাদ্ধকৃত  বান্দরবান জেলার দুস্থ ও গরীব লোকদের মাধ্যে ভিজিএফ এর চাল বিতরণ কর্মসূচীর আওতায় গতকাল সুয়ালক ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়।
ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বান্দরবান সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রæ মারমা। ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান ৪নং সুয়ালক ইউপি চেয়ারম্যান উক্যনু মারমা। বান্দরবান সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাম্মদ আলমগীর জানান, সুয়ালক ইয়নিয়নের   ৫শত জন গরীব অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৪নং সুয়ালক ইউনিয় পরিষদেও সচিব ক্য মং হা মারমা, ৪নং সুয়ালক ইউনিয় পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দীন, সুয়ালক ইউপি সদস্য মোঃ ছবুর মেম্বার,সুমন মেম্বার,জামাল মেম্বার,মালেক মেম্বার,আব্বাস মেম্বার,মহিলা মেম্বার রিনা বেগম, মহিলা মেম্বার মাউসিনু মারমা, মহিলা মেম্বার আয়মা বেগম, প্রমুখ। বক্তারা বলেন, বর্তমান সরকার দুযোগে ক্ষতিগ্রস্তদের কে ১০কেজি করে ভিজিএফ চাউল বিতরনের কর্মসূচি হাতে নিয়েছে,আগামীতে আরো বেশেী বেশী করে সার্বিক সহযোগিতা করে  জনগনের পাশে থাকবে সরকার।

মন্তব্য

মন্তব্য