শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘের উদ্যোগে ডেঙ্গু সচেতনেতামূলক পথসভা ও লিফলেট বিতরণ করা হয়।

মোঃ আব্দুল খালেক, চট্টগ্রাম //
সীতাকুণ্ড পৌরসভাধীন শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘর উদ্যোগে ডেঙ্গু সচেতনতামূলক পথসভা ও লিফলেট বিতরন করা হয়েছে। শনিবার (২৪ আগষ্ট) সকালে থেকে এই পথসভা ও ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়েছে। সংগঠনের সভাপতি নুরুচ্ছাপার নেতৃত্বে ডেঙ্গু সচেতনতামূলক পথসভা ও লিফলেট বিতরন কর্মসূচীর উদ্ভোধন করেন সাংবাদিক ইমরান হোসেন। পরে সংগঠনের সদস্যরা পুরো এলাকাজুড়ে ডেঙ্গু সচেতনতামূলক লিফলেট বিতরন ও পথসভার মাধ্যমে ডেঙ্গু মোকাবেলায় সকলকে সজাগ থেকে বাড়ির নিজ নিজ আঙ্গিনা পরিস্কার পরিচ্ছন্ন রাখার আহ্ববান জানান। এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।
সংগঠেনের সভাপতি নুরছাপার সাথে কথা বললে তিনি জানান শিবপুব কিং ষ্টার ক্রীড়া সংঘ এলাকার সচেতন, সমাজসেবামূলক কাজ করার মত, সৎ মন মানসিকতা আছে এমন কিছু যুবকদের নিয়ে গঠিত  একটি সংগঠন।
উনি আরো বলেন আমরা আগে ও আরো এলাকার নানা সামাজিক উন্নয়ন মুলক কাজে অংশগ্রহণ করেছি এবং আগামীতে ও এই কাজ ধারাবাহিক ভাবে চালিয়ে যাবো। সংগঠেনের সাধারণ সম্পাদক  সাংবাদিক ইমরান হোসেন বলেন, যদি নিজেরা আতঙ্কিত না হয়ে সতর্ক থাকি, বাড়ির আশপাশ পরিস্কার রাখি তাহলে ডেঙ্গু মোকাবেলা ও প্রতিরোধ করা খুবই সহজ। এসময় তিনি শিবপুর কিং ষ্টার ক্রীড়া সংঘ’র এসব সামাজিক ও সচেতনতামূলক কাজের প্রশংসা করেন।
এলাকার সাধারণ মানুষের সাথে কথা বললে উনারা জানান এলাকার যুবকরা মিলে এমন সত্যি  প্রশংসামূলক কাজ।

মন্তব্য

মন্তব্য