কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ে ফুটবল টুনামেন্ট ২০১৯ অনুষ্ঠিত 

মোঃ আশিফুজ্জামান সারাফাত, রির্পোটার, চট্টগ্রাম : বন্দরনগরী চট্টগ্রামের আকবরশাহ থানাধীন কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের প্রীতি ফুটবল টুনামেন্ট ২০১৯ অনুষ্ঠিত  হয় আজ দুপুর ১১.৩০ মিনিটে বিদ্যালয়ের প্রাঙ্গনে, এই প্রীতি ফুটবল টুনামেন্ট আয়োজন করেন বিদ্যালয় কতৃপক্ষ। প্রীতি ফুটবল টুনামেন্টকে ৬ষ্ঠ-৭ম-৮ম-৯ম ও ১০ম শ্রেনীর শিক্ষার্থীদের নিয়ে সর্বমোট ৫টি ভাগে ভাগ করা হয়। ৬ষ্ঠ শ্রেনীর দলের নাম পদ্মা, ৭ম শ্রেনীর দলের নাম মেঘনা, ৮ম শ্রেনীর দলের নাম কর্ণফুলী, ৯ম শ্রেনীর দলের নাম যমুনা, ১০ম শ্রেনীর দলের নাম তিতাস। উক্ত ফুটবল টুনামেন্ট আগামী ১০ দিন যাবত চলবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জহুরুল আলম জসিম, প্রতিষ্ঠাতা সভাপতি- কৈবল্যধাম হাউজিং এস্টেট বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয় ও কাউন্সলির- ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড, চ.সি.ক।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কুল পরিচালনা পরিষদের  অন্যতম সদস্য জনাব
মোঃ ইলিয়াস খাঁন, জাসনা বেগম। আরও উপস্থিত ছিলেন বিশ্ব কলোনী বিভিন্ন আবাসিক ব্লকের সম্মানিত ব্যক্তিবর্গ ও মুক্তিযোদ্ধা ও স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া আরও উপস্থিত ছিলেন অত্র স্কুলের শিক্ষক- শিক্ষিকা ও অভিবাবক ছাত্র- ছাত্রীবৃন্দ। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রধান শিক্ষক জনাব ওমর ফারুক সুমন।

মন্তব্য

মন্তব্য