নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে হোমনার কৃতি সন্তানের প্রস্তুতি।

মো: জহিরুল ইসলাম (পাশা) // মোঃ জাকিরুল আলম হেলাল কুমিল্লা জেলার হোমনা উপজেলার ১নং মাথাভাঙ্গা ইউনিয়নের ঐতিহ্যবাহী মহিষমারী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান। তার পিতা জমিদার প্রয়াত আব্দুল আউয়াল বাচ্চু চেয়ারম্যান। যিনি টানা তিনবার মাথাভাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান ছিলেন।
সূত্র জানায়, নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের জন্য প্রস্তুতি নিচ্ছেন হোমনার কৃতি সন্তান নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাকিরুল আলম হেলাল।
বংশগতভাবেই আওয়ামী ঘড়ানার এই প্রবিন নেতা মানবসেবাই রয়েছে যার বিড়ল দৃষ্টান্ত। তার ছোট ভাই শাহাদাৎ হোসেন সাজনু নারায়নগঞ্জ যুবলীগের সভাপতি ও তাহার বড় ভাগিনা মোঃ কায়সার আহমেদ মাথাভাংগা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ছোট ভাগিনা নারায়নগঞ্জ সেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জুয়েল।
গত ৭আগষ্ট সাংবাদিকদের নিকট মোঃ জাকিরুল আলম হেলালের একটি ঘনিষ্ঠ সূত্র এসব তথ্য জানিয়েছেন। এরই মাঝে সংসদ সদস্য শামীম ওসমানের ঘনিষ্ঠ সহকর্মী হেলাল নারায়ণগঞ্জ সদর উপজেলায় নির্বাচন করার জন্য সর্বাত্মক প্রস্তুতি শুরু করেছেন বলে জানা গেছে। হেলালের অনুসারীরা জানায়, সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারীদের মাঝে হেলাল বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী। অতীতে সরকারী তোলারাম কলেজের জিএস হিসাবে তিনি এই জেলার ছাত্র রাজনীতিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন। পরে জেলা যুবলীগের রাজনীতিতেও তার বিরাট অবদান রয়েছে। এছাড়াও হেলালের বড় ভাই প্রয়াত গোলাম সারোয়ার, ছোট ভাই শাহাদাৎ হোসেন সাজনু এবং ভাগিনা জুয়েল সংসদ সদস্য শামীম ওসমানের পাশে বেশ শক্ত অবস্থান নিয়েই আছেন। এবারের জাতীয় সংসদ নির্বাচনে তারা মাঠ চষে বেড়িয়েছেন এবং শামীম ওসমানকে জয়ী করতে বিশেষ দায়িত্ব পালন করেছেন। তাই এই পরিবার থেকে হেলাল নির্বাচন করতে চাইবেন এটাই স্বাভাবিক বলে মনে করেন আওয়ামী লীগের অনেকে। সরল মনের অধিকারী মোঃ জাকিরুল আলম হেলাল নির্বাচনে অংশ গ্রহন করলে এবং সংসদ সদস্য শামিম ওসমান মহোদয় সহযোগিতা করলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকার সম্মান সমুন্নত রাখতে পারবে বলে গুঞ্জন উঠেছে শহর জুড়ে। চায়ের কাপে চলছে আলোচনার ঝড়।

মন্তব্য

মন্তব্য