গলাচিপায় ৪ জন ডেঙ্গু রোগী সনাক্ত  পর্যবেক্ষনে ৬ জন! 

মু.  জিল্লুররহমান জুয়েল, পটুয়াখালী।
পটুয়াখালীর গলাচিপা উপজেলায় ইতিমধ্যে ৪ জন ডেঙ্গু রোগী সনাক্ত ও ৬ জনকে পর্যবেক্ষনে রাখা হয়েছে বলে স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে।
স্থানীয় প্রতিনিধির পাঠানো তথ্যে জানা যায় ৬ আগষ্ট  মঙ্গলপাল বার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের, পরিবার পরিকল্পনা ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম জানান, ইতিমধ্যে ৪ জন রোগী সনাক্ত হয়েছে এবং আরো ৬ জনকে পর্যবেক্ষনে রাখা হয়েছে।
তাদের ৪ জনকে পটুয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়েছে। রোগীরা হল, ১/ মো. জাফর আহম্মেদ, পিতা- মো. সিরাজুল দুয়ারী,  ৬ নম্বর ওয়ার্ড গ্রাম তেতুলতলা। ২/ মো. ফেরদাউস খান, পিতা- মো. জহিরুল ইসলাম খান, ৫ নম্বর ওয়ার্ড গ্রাম সি- ডাকুয়া ফুলখালী সুইজগেটের  উত্তর পার্শ্বে। ৩/ মোসা. জেসমিন আক্তার, স্বামী- মো. জালাল খান, ২ নম্বর ওয়ার্ড গ্রাম কুমারখালী। ৪/ মো. সোহাগ রহমান, তার ঠিকানা হল গোলখালী গ্রামে।
তিনি আরও বলেন, ডেঙ্গুর বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে সচেতনতামূলক আমরা ব্যাপক পদক্ষেপ হাতে নিয়েছি। বিভিন্ন বিদ্যালয় ও কলেজের ছাত্র- ছাত্রীদেরকে এডিশ মশার উৎপত্তি ও ডেঙ্গু হওয়ার কারন এগুলো বিশদভাবে আলোচনা করছি যাতে তারা তাদের পরিবার সহ আশ- পাশের সবাইকে সচেতন করতে পারে।

মন্তব্য

মন্তব্য