হোমনায় ইফাবা’র শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

আইয়ুব আলী, হোমনা
কুমিল­ার হোমনায় শোকাবহ ১৫ আগস্ট পালন,গুজব বিরোধী প্রচারণা ও ডেঙ্গু বিষয়ে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ইফাবা’র শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ ( ইফাবা) হোমনা শাখার আয়োজনে শনিবার ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, হোমনা থানা উপপরিদর্শক (এসআই) সাফায়েত আহাম্মেদ, সাবেক ডেপুটি কমান্ডার মো. আবুল কাশেম প্রধান, হোমনা প্রেসক্লাবের সভাপতি মোঃ আব্দুল হক সরকার, ইফাবা’র ফিল্ড সুপারভাইজার মোঃ হাবিবুর রহমান,হোমনা ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ ইব্রাহীম,সেক্রেটারী মুফতি মো. সাইদুর রহমান ও হাফেজ আঃ কুদ্দুস প্রমুখ।
পরে ২০১৮ সালের কুরান শিক্ষায় শ্রীমদ্দি পূর্ব বাইতুল­াহ জামে মসজিদের মাওলানা মোঃ সিরাজুল ইসলাম, প্রাক প্রাথমিকের শিক্ষক নালা দক্ষিনের হনুফা আক্তার ও আলীপুর নজুর বাড়ি কাচারীঘর শিক্ষক আখি আক্তারসহ শ্রেষ্ঠ ৩ জন শিক্ষক ও শ্রেষ্ঠ ১০ জন শিক্ষার্থীদের মাঝে কুরআন শরীফ বিতরণ করা হয়।

মন্তব্য

মন্তব্য