গলাচিপায়  বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী স্মরণে – ফলজ ও বনজ চারাগাছ বিতরণ  

মু. জিল্লুর রহমান জুয়েল,  পটুয়াখালী। 
পটুয়াখালীর গলাচিপায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী স্মরণে- প্রাথমিক- মাধ্যমিক বিদ্যালয়- মাদ্রাসা ও কলেজ সহ বিভিন্ন প্রতিষ্ঠানে – ৭৫ হাজার ফলজ – বনজ গাছের চারা জেলা পরিষদ ও উপজেলা পরিষদের আয়োজনে বিতরন করা হয়েছে।
১ আগষ্ট  বৃহস্পতিবার সকাল ৯ টায় গলাচিপা উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে গলাচিপা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরনের শুভ উদ্ভোধন অনুষ্ঠানে,  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. শাহিন শাহ্।
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয় পর্যায়ে গলাচিপা  উপজেলায় মোট গাছের চারা ৭৫ হাজার এর মধ্যে প্রাথমিকে ছাত্র-ছাত্রী মোট ৩১ হাজার ও মাদ্রাসা- কলেজে মোট ছাত্র- ছাত্রীর সংখা মোট ৩৩ হাজার। মোট শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্র- ছাত্রীর সংখা হল ৬৪ হাজার। বাকী গাছের চারা উপজেলা পরিষদ ভবন, ভূমি অফিস, ইউনিয়ন পরিষদ অফিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান সহ সড়কের পাশে রোপন করা হবে বলে শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম জানান।
 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা সহকারী কমিশনার (ভূমি) মো. সুহৃদ সালেহীন,  উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, গলাচিপা সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. ফোরকান কবির, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রেজাউল করিম, গলাচিপা সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নিজাম উদ্দিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র- ছাত্রী এবং বিভিন্ন গনমাধ্যমের সাংবাদিক বৃন্দ।

মন্তব্য

মন্তব্য