ঘোড়াঘাটে ছেলেধরা গুজব প্রতিরোধে সচেতনতা মুলক সেমিনার

ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
সারাদেশে ডেঙ্গু ও ছেলেধরা গুজবে আতংকিত শিশু সন্তানের অবিভাবকরা। এই মিথ্যা গুজবে নিরিহ লোকজনের প্রাণ নাশকসহ মারাক্তক ক্ষতি সাধন হওয়ায়, দেশ ব্যাপী মিথ্যা গুজবে অস্থিতিশিল হয়ে পরায়,দুই সপ্তাহ পর সরকার নরে চরে বসে।
এরি ধারাবাহিকতায় বুধবার বেলা ১১টায়-দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা প্রশাসনের উদ্দোগে উপজেলা অডিটোরিয়ামে আনছার ও ভিডিপি সদস্যদের নিয়ে এক সচেতনতা মুলক সেমিনার হয়েছে।
এতে উপজেলা আনছার ভিডিপির কর্মকর্তা উৎফল চন্দ্রের সভাপতিত্বে- প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহি অফিসার ওয়াহিদা খানম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসি আমিরুল ইসলাম ও প্রাণি সম্পদ কর্মকর্তা হারুনুর-রশিদ।
ঘোড়াঘাটে বৃক্ষমেলা সমাপ্ত
ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা কৃষি অধিদপ্তরের উদ্দোগে তিন দিন ব্যাপী বৃক্ষমেলা সমাপ্ত উপলক্ষ্যে উপজেলা অডিটোরিয়ামে এক আলোচনা সভা হয়।
বুধবার দুুপুর ১-টায় উপজেলা অডিটোরিয়ামে কৃষি অফিসার একলাস হোসেন সরকার সভাপতিত্বে- প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আঃ রাফে খন্দকার সাহেনসা। বিশিষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও থানার ওসি আমিরুর ইসলামসহ আরো অনেকে।অতিথি বৃন্দুরা তিন দিন ব্যাপী বৃক্ষ মেলার বিভিন্ন ষ্টোল পরিদর্শন শেষ ৫জন মান-সম্মত (নারসারি) ষ্টোলকে পুরুষকৃর্ত করেন।পরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র ও ছাএীদের ফলের চারা বিনামুল্যে বিতারন করা হয়।

মন্তব্য

মন্তব্য