বান্দরবানের লামা উপজেলা জীব গাড়ির নিয়ন্ত্রণ হাড়িয়ে খাদে পড়ে যায়। 

ডেভিড সাহা, বান্দরবান জেলা // বান্দরবানের  লামা  উপজেলায় লামা ও-চকরিয়া সড়কে যাত্রীবাহি জীব গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে পড়ে ১৪ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে।   রোববার (২৮ জুলাই) বিকাল প্রায় ৩ ঘটিকার সময়ে  ইয়াংছা-কুমারীর মাঝখানে ৪ মাইল নামক স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে।
সূত্রে জানা যায়,আলীকদম, ও, লামা সড়কে যাত্রী নিয়ে  চকরিয়া যাওয়ার পথে গাড়িটি নিয়ন্ত্রয়ণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ১৪ জন যাত্রী আহত হন। ইতি মধ্যে ৪/৫ জনের অবস্থা গুরুতর বলে প্রত্যক্ষদর্শীরা জানান,এদের মধ্য আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৬নং ওয়ার্ড এর ১.মোঃ হেলাল (৩৫) পিতা- মোঃ মোজাফর । তার মাথায় গুরুতর জখম হয় বর্তমানে লামা সদর হাসপাতালে চিকিৎধীন আছেন। ২. লামা পৌরসভার টি এন্ড টি পাড়ার বাসিন্দা নুরুল হকের ছেলে নুর আলম রয়েছেন। তাকে চকরিয়া সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তার ছোট ভাই জানান।  এদের মধ্যে লামার সমবায় অফিসার মীরজাদা ও  ফাইতং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুইচিং মার্মাও রয়েছেন। তাৎক্ষনিকভাবে আহত অন্যান্যদের পরিচয় এখনো পুরোপুরি জানা যায়নি। এদেরকেও চকরিয়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে সূত্রে জানা যায়।
উল্লেখ্য, উক্ত জীব গাড়িটির চালক পালাতক রয়েছেন। উক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপেল্লা রাজু নাহা বলেন, লামা রোড়ে একটি দূর্ঘটনা ঘটেছে এবং আহতদের চকরিয়া ও লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং চিকিৎসাদিন আছেন তবে এই বিষয়ে এখন ও কোন মামলা করা হয় নি।

মন্তব্য

মন্তব্য