চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আ’লীগের প্রস্তুতি সভা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি // জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি সভা করেছে জেলা আওয়ামীলীগ। রবিবার সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক এমপি মুহা. জিয়াউর রহমান। সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, মুক্তিযোদ্ধা মনিম উদ দৌলা চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, অধ্যাপক মো. কামালসহ জেলা আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতৃবৃন্দ।
সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের লক্ষে নানা কর্মসূচী গ্রহণের বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
এছাড়া সম্প্রতি সারাদেশে পদ্মা সেতুতে মাথা লাগবে, ছেলেধরা গুজব, ডেঙ্গু নিয়ন্ত্রণ ইত্যাদি বিষয়ে জেলা, উপজেলা আওয়ামীলীগের নেতা-কর্মী ও অংগসংগঠনের নেতা-কর্মীদের সচেতনতা সৃষ্টিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়েও আলোচনা এবং সিদ্ধান্ত হয়।

মন্তব্য

মন্তব্য