তিতাসে রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান নূর নবী

 

মোঃ জুয়েল রানা, বিশেষ প্রতিনিধিঃ   
“গ্রাম হবে শহর, আসছে আলোর প্রহর”
এই শ্লোগানকে সামনে রেখে কুমিল্লা তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে রাস্তার পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে।
রোববার সকালে এলজিএসপি/৩ প্রকল্পের আওতায় সি সি ঢালাই পাকাকরণ কাজের উদ্বোধন করেন বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক মোঃ নূর নবী। এ সময় উপস্থিত ছিলেন, বলরামপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওর্য়াড সদস্য মো: মামুন ভূইয়া, মো: ডাক্তার দেলোয়ার, উত্তর বলরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মোশারফ, সহকারী শিক্ষক মো: হারুন মিয়া, হাজী আব্দুল বাতেন সওদাগর, বিশিষ্ট সমাজ সেবক মো: রবিউল হোসেন( রবু) উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মো: জাহিদ হাসান প্রলয় প্রমূখ।
উদ্ভোধনকালে নুরনবী চেয়ারম্যান বলেন, আমার চাওয়া পাওয়ার কিছুু নেই। আমি আমার ইউনিয়নের সর্বস্তরের মানুষজনের ভালবাসায় সিগ্ধ। আমি এই ইউনিয়নের আমূল পরিবর্তনের লক্ষ্যে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে কাজ করার অঙ্গীকার নিয়ে এই ইউনিয়নের মানুষের ভোটে প্রায় তিনবছর পূর্বে জনপ্রতিনিধি নির্বাচিত হয়েছিলাম। তাই আমার শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই বলরামপুর  ইউনিয়নের মানুষের ভাগ্যের পরিবর্তনের পাশপাশি এই ইউনিয়নটিকে একটি আধুনিক ইউনিয়নে পরিণত করার প্রত্যয় ব্যক্ত করেন। এজন্য জনসাধারনের সর্বাত্বক সহযোগিতা চান।

মন্তব্য

মন্তব্য