আখম হাসান নায়িকা খুঁজছেন

বিনোদন ডেস্ক : এবার নায়িকা খোঁজার মিশনে নেমেছেন অভিনেতা আখম হাসান। রাজীব মণি দাসের রচনা এবং ইমতিয়াজ মেহেদী হাসান ও সফিউল বি জিতুর যৌথ পরিচালনায় ‘নায়িকার সন্ধানে’ নাটকে তাকে এই চরিত্রে অভিনয় করতে দেখা গেছে।

নাটকটি সম্প্রতি অন্তর্জালে মুক্তি পেয়েছে। আখম হাসানের পাশাপাশি এর বিভিন্ন চরিত্রে মৌ মারমা, শফিউল আজম পিন্টু, নুসরাত লিয়া, মেহেদী হাসান জনি, ডালিম ঢালী, সানজিয়া মুন, আসাদুজ্জামান শান, জান্নাত, অনু, মিলা, কেয়া, অরণ্য শোয়েব প্রমুখ অভিনয় করেছেন।

এ বিষয়ে আখম হাসান বলেন, একটি চমৎকার কনসেপ্টে নাটকটি নির্মাণ করা হয়েছে। এটি আমাদের মিডিয়া জগতেরই গল্প। আমি এখানে একজন ডিরেক্টরের চরিত্রে অভিনয় করেছি। দর্শকরা কাজটি দেখে খুশি হবেন।

মৌ মারমা বলেন, ভিন্নধর্মী একটি কাজ এটি। বাজারে প্রচলিত কাজের বাইরে সুন্দর একটি গল্পে এটি নির্মিত হয়েছে। নিজের জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চটা দেয়ার। আশারাখি দর্শকরা নিরাশ হবেন না। সবাইকে কাজটি দেখার অনুরোধ রইল।

নাট্যকার রাজীব মণি দাস বলেন, বাজারে অনেক কাজই হচ্ছে। কিন্তু মিডিয়া জগতের কথা খুব কমই বলা হচ্ছে। তাই এ জগৎ এবং এ জগতের চলমান ঘটনা প্রবাহ নিয়ে নাটকটি রচনা করি। চেষ্টা করেছি দর্শকদের পরিপূর্ণ বিনোদন দেয়ার পাশাপাশি ভালো একটা কাজ উপহার দিতে। এখন বাকীটা দর্শক বলতে পারবেন।

নির্মাতা ইমতিয়াজ মেহেদী হাসান বলেন, অনেকেরই মিডিয়া জগৎ নিয়ে কৌতূহল থাকে। থাকে নায়িকা খোঁজা বো সিলেকশন নিয়েও নানা প্রশ্ন। মিডিয়ার সেই বাস্তব গল্প অবলম্বনে এবং দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে ‘নায়িকার সন্ধানে’ নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। এখন ভালো-মন্দের ভার দর্শকদের হাতে।

সফিউল বি জিতু বলেন, যতটুকু জানি একক নাটকে এই প্রথম সাত জন মেয়ে সহশিল্পী নিয়ে আখম হাসান ভাই কাজ করলেন। এর আগে এমনটা হয়েছে কিনা আমার জানা নেই। তবে আমাদের ইউনিটের সবাই চেষ্টা করেছে ভালো কিছু করার। সবাইকে কাজটি দেখার অনুরোধ রইল।

মন্তব্য

মন্তব্য