গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা  প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল -২০১৯ টুর্নামেন্টের বিজয়ীদের পুরস্কার বিতরন   

মু. জিল্লুররহমান জুয়েল , পটুয়াখালী।
পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় শিক্ষার্থীদের অংশগ্রহনে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯ ইং এর ফাইনাল খেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়েছে। শনিবার বিকাল ৩ টায় শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. রফিকুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী-৩ আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা এস এম শাহজাদা (এমপি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহিন শাহ্। এ সময় আরও উপস্থিত ছিলেন,
উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে,গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন,  নিজাম উদ্দিন,  গলাচিিপা থানার ওসি আখতারমোর্শেদ সহ সাংবাদিক ও সমাজ কর্মী মু. জিল্লুররহমান জুয়েল, সাংংবাদি মুঃ জসিমউদদী,  অটল চন্দ্র পাল এবং বিভিন্ন গনমাধ্যম এবং   বিভি স্তরের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
 উক্ত খেলায় ছেলেদের ফাইনালে যে দুটি দল অংশগ্রহন করেছে তারা দক্ষিণ  ছোনখোলা বনাম পাতাবুনিয়া হাইওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং মেয়েদের পাতাবুনিয়াবনাম   বনাম উত্তর বোয়ালিয়া  এবং দক্ষিণ ছোনখোলা বনাম নলুয়াবাগী সরকারি প্রাথমিকবিদ্যালয়  ।
ছেলেদের ফাইনালে উত্তর ছোনখোলা প্রাথমিক বিদ্যালয় দুই    বিজয়ী  ও নলুয়াবাগী বোর্ড সরকারি প্রাথমিকবিদ্যাল শূন্য গোলে  রানার্সআপ এবং  মেয়েদের উত্তর বোয়ালীয়া সরকারিপ্রাথমিক বিদ্যালয় এক  বিজয়ী  ও রানার্সআপ শূন্য গোলে  পাতাবুনিয়া হাই এ সরকারি প্রাথমিক বিদ্যালকে  পুরস্কার বিতরন করা হয়।

মন্তব্য

মন্তব্য