১০৩ টাকায় চাকরি বাউফলে সদ্য পুলিশে নিয়োগ প্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা

 

মো:ফিরোজ,বাউফল প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে পুলিশের কনেস্টবল পদে নিয়োগ প্রাপ্তদের ফুলের শুভেচ্ছা জানিয়েছেন বাউফল থানা পুলিশ।শনিবার (১৩জুলাই) সকাল ১০টার দিকে বাউফল থানার হল রুমে উপজেলা থেকে কনেস্টবল পদে নিয়োগ প্রাপ্তদের ফুলের শুভেচ্ছা ও মিষ্টি বিতরণ করেন বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান।
শুভেচ্ছা প্রদান কালে উপস্থিত ছিলেন বাউফল থানা পুলিশ পরির্দশক (তদন্ত) মাকসুদ মুরাদ, বাউফল থানা উপ-পরির্দশক মৃণাল কান্তি, সিনিয়র সাংবাদিক , ভোরের কাগজ পত্রিকার বাউফল প্রতিনিধি অতুল চন্দ্র পাল।শুভেচ্ছা অনুষ্ঠানে উপজেলা থেকে মোট ২৩জন নিয়োগ প্রাপ্ত পুলিশ কনেস্টবল ও তাঁদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।
অটো গাড়ির চালক মো: শাহ-আলম নামের এক অভিভাবক তাঁর সন্তান বিনা টাকায় চাকরি পাওয়ায় অনুভূতি প্রকাশ করতে গিয়ে বলেন,‘ টাকা ছাড়া সরকারি চাকরি হয় তা স্বপ্নেও ভাবিনি। ১০৩ টাকায় আমার ছেলের চাকরি হওয়ায় আমি আনন্দিত।
শুভেচ্ছা অনুষ্ঠানে অভিভাবক ও নিয়োগ প্রাপ্তরা ১০৩ টাকায় চাকরি হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ পুলিশ প্রশাসনের সকল উর্ধ্বতন কতৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।এবং বাউফল থানা পুলিশকেও ধন্যবাদ জানান অত্যন্ত সুন্দর ভাবে তাদের শুভেচ্ছা জানানো এবং কর্মজীবনের সফলতা কামনার করার জন্য।

মন্তব্য

মন্তব্য