নরসিংদী পলাশ উপজেলায় আগমন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা এবং বৃদ্ধি করা হয়েছে নিরাপত্তা বাহিনীর তৎপরতা।

 

 

রাছিফুল ইসলাম, নরসিংদী জেলা প্রতিনিধিঃ

আজ বুধবার (১০ জুলাই) নরসিংদীর পলাশে এসেছেন নেদারল্যান্ডের রানি ম্যাক্সিমা জাতিসংঘ মহাসচিবের ইনক্লুসিভ ফাইনান্স ফর ডেভেলপমেন্ট বিষয়ক স্পেশাল এ্যাডভোকেট হিসাবে দায়িত্ব পালন করা রানি ম্যাক্সিমা। রানির সাথে উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রসাশক জনাব সৈয়দা ফারহানা কাউনাইন মহোদয়, ও পুলিশ সুপার মিরাজ উদ্দিন বিপিএম, পিপিএম এবং পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তাও এই সময় সাথে ছিলেন।

ডাচ রানির আগমন উপলক্ষে পুরো নরসিংদী জেলা জুড়ে ছিল নিরাপত্তা বাহিনীর প্রখর নজরদারী।
রানির আগমনে পলাশের জিনারদী ইউনিয়নে দেখা দিয়েছে আনন্দের আমেজ। এই সময় আজ ২টায় নরসিংদী জেলায় পলাশ থানাধীন জিনারদী ইউনিয়ন পরিষদের আগমন করেন।

এ সময় তার সাথে ছিল পর্যাপ্ত পরিমাণ নিরাপত্তা বাহিনী ও বিভিন্ন সংবাদ কর্মীরা। এ সময় নরসিংদী জেলায় বিভিন্ন মহা সড়ক গুলোতে পর্যাপ্ত পরিমান নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে।

নেদারল্যান্ডের রানী ম্যাক্সিমা বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড পরিদর্শন এবং বিশেষ করে অর্থনৈতিক খাতের উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে বৈঠক করেছেন এবং তিনি জিনারদী ইউনিয়ন পরিষদের ভিতরে একটি স্বাস্থ্য কমপ্লেক্স উদ্ধোধন করেন এবং তিনি বিকাল ৩টার দিকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। তিনি ২০০৯ সাল থেকে জাতিসংঘ মহাসচিব এন্তোনিও গুতেরেজের ইনক্লুসিভ ফাইনান্স ফর ডেভেলপমেন্ট বিষয়ক স্পেশাল এ্যাডভোকেট হিসেবে কাজ করেছেন।

 

 

মন্তব্য

মন্তব্য